ফের উন্নাও! তরুণীর শ্লীলতাহানির ভিডিও তুলে পোস্ট সোশ্যাল মিডিয়ায়

ঘটনার পরই উন্নাও থানায় তিন জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তরুণী।

Updated By: Jul 6, 2018, 02:02 PM IST
ফের উন্নাও! তরুণীর শ্লীলতাহানির ভিডিও তুলে পোস্ট সোশ্যাল মিডিয়ায়

নিজস্ব প্রতিবেদন : ফের খবরের শিরোনামে উত্তর প্রদেশের উন্নাও। এক তরুণীর শ্লীলতাহানির অভিযোগ উঠল ৩ যুবকের বিরুদ্ধে। শুধু তাই নয়, গোটা ঘটনাটি ভিডিও রেকর্ডিং করে অভিযুক্ত একজন। তদন্তে নেমে পুলিস দুই অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে। তৃতীয় জনের খোঁজে তল্লাসি শুরু হয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার উন্নাওয়ে একটি রাস্তা দিয়ে যাচ্ছিলেন ওই তরুণী। অভিযোগ, সেই সময় তাঁকে উদ্দেশ্য করে কটূক্তি করতে থাকে অভিযুক্তরা। তাঁর শ্লীলতাহানিও করা হয়। তরুণীর অভিযোগ, তিনি হাত জোড় করে কাকুতি মিনতি করলেও তাঁকে ছাড়েনি ওই যুবকরা। গোটা ঘটনার একটি ভিডিও তুলে তা সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে দেওয়া হয়।

আরও পড়ুন- ছাত্রীদের 'অন্তর্বাস' বিতর্কে এবার ক্ষমা চাইল পুণের স্কুল কর্তৃপক্ষ

ঘটনার পরই উন্নাও থানায় তিন জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তরণী। এই ঘটনায় জড়িত সন্দেহে পুলিস আকাশ ও রাহুল নামে দুই যুবককে গ্রেফতার করেছে। অপর অভিযুক্তের খোঁজে তল্লাসি শুরু হয়েছে। সেই সঙ্গে ভিডিওটির উত্সও খুঁজে পাওয়ার চেষ্টা করছে পুলিস।

উল্লেখ্য, চলতি বছরের শুরুর দিকে এক মহিলা অভিযোগ করেন, ২০১৭-র ৪ জুন নিজের বাড়িতে তাঁকে ধর্ষণ করেছিলেন উন্নাওয়ের বিজেপি বিধায়ক কুলদীপ সিং সেঙ্গার। একটি চাকরির আর্জি নিয়ে তিনি সেখানে গিয়েছিলেন বলে মহিলার দাবি। চলতি বছর ফেব্রুয়ারি মাসে কুলদীপকে গ্রেফতারের আর্জি নিয়ে আদালতের দ্বারস্থ হয় নির্যাতিতার পরিবার। যদিও, অস্ত্র আইনে পাল্টা নির্যাতিতার বাবাকেই গ্রেফতার করে পুলিস। আইনি জটিলতায় আটকে অবশেষে ৩ এপ্রিল উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বাড়ির সামনে গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন তরুণী। অদ্ভূত ভাবে ৫ এপ্রিল জেলে মৃত্যু হয় নির্যাতিতার বাবার। তাঁর শরীরে একাধি ক্ষত চিহ্ন পাওয়া যায়। এরপরই তদন্তে নামে পুলিস। অবশেষে অভিযুক্ত বিধায়ককে গ্রেফতার করা হয়।

.