থানার ভিতর ঢুকে প্রতিবাদে পুলিসের সামনেই নগ্ন হলেন মহিলা

থানার ভিতর পুলিস অফিসাররা তখন পালাবার পথ খুঁজে পাচ্ছেন না। সামনে কী হচ্ছে? এই মহিলা কী করছেন! কী করে তাঁকে থামাবেন তা ঠাউরে উঠতে পারছেন না। হাতকড়া পরিয়ে যখন তাঁকে থানার ভিতর নিয়ে আসা হয়েছিল, তখন অফিসাররা ঘুণাক্ষরেও বোঝেননি কী হতে চলেছে... প্রথমে শুরু হয় অল্পবিস্তর কথা কাটাকাটি দিয়ে। তারপর যা হল... চোখ হাত দিয়ে বসে পড়তে হল দুঁদে অফিসারদের। পালাবার পথ খুঁজছেন তখন তাঁরা।

Updated By: May 26, 2016, 03:55 PM IST
থানার ভিতর ঢুকে প্রতিবাদে পুলিসের সামনেই নগ্ন হলেন মহিলা

ওয়েব ডেস্ক : থানার ভিতর পুলিস অফিসাররা তখন পালাবার পথ খুঁজে পাচ্ছেন না। সামনে কী হচ্ছে? এই মহিলা কী করছেন! কী করে তাঁকে থামাবেন তা ঠাউরে উঠতে পারছেন না। হাতকড়া পরিয়ে যখন তাঁকে থানার ভিতর নিয়ে আসা হয়েছিল, তখন অফিসাররা ঘুণাক্ষরেও বোঝেননি কী হতে চলেছে... প্রথমে শুরু হয় অল্পবিস্তর কথা কাটাকাটি দিয়ে। তারপর যা হল... চোখ হাত দিয়ে বসে পড়তে হল দুঁদে অফিসারদের। পালাবার পথ খুঁজছেন তখন তাঁরা।

পুলিস অফিসারদের চোখের সামনেই নগ্ন হলেন এক মহিলা। এক এক করে পোশাক থেকে অন্তর্বাস, খুলে ফেললেন সবই। নগ্ন অবস্থাতেই টেবিল চাপড়ে, হাততালি দিয়ে চলল চিত্কার। এমনকী একসময় অফিসারদের দিকে জিনিস ছুঁড়তেও দেখা যায় ওই মহিলাকে।

তাজ্জব এই ঘটনাটি ঘটেছে আমেদাবাদের একটি পুলিস স্টেশনে। কোনওরকমে যখন ওই মহিলাকে থানা থেকে বের করতে সক্ষম হন অফিসাররা, তখনও তাঁর টপ আর হ্যান্ডব্যাগটা পড়ে থাকে থানার মেঝেতেই। তবে কী কারণে ওই মহিলা থানার মধ্যে women Help Desk-এর পাশে এই ধরনের 'কীর্তি' করলেন, তা এখনও জানা যায়নি।

.