ধর্ষক 'বাবার' পোশাক, জুতো নিয়ে চম্পট! চোরের সন্ধান করছে পুলিস

Updated By: Oct 2, 2017, 03:39 PM IST
ধর্ষক 'বাবার' পোশাক, জুতো নিয়ে চম্পট! চোরের সন্ধান করছে পুলিস

নিজস্ব প্রতিবেদন: চুরি গেল স্বঘোষিত ধর্মগুরু ধর্ষক গুরমিত রাম রহিম সিংয়ের দামি পোশাক, জুতো। চোরের সন্ধানে তদন্ত শুরু করেছে পুলিস। অজ্ঞাত পরিচয় চোরের বিরুদ্ধে স্বতঃপ্রণোদিতভাবে মামলা দায়ের করা হয়েছে বলে সূত্রের খবর। ভারতীয় দণ্ডবিধির ৩৮০ (চুরি) এবং ৪৫৭ (গৃহে অনধিকার প্রবেশ) ধারাতে মামলা দায়ের করেছে পুলিস। 

আরও পড়ুন- জাতীর জনকের জন্মদিবসে মোদীর কণ্ঠে স্বচ্ছতার জয়গান

গত শনিবার রাতে 'নামচর্চা ঘর' থেকেই চুরি গিয়েছে রাম রহিমের সামগ্রী। কী এই 'নামচর্চা ঘর'? এই ঘরে ধর্ষক 'বাবা'র নানা সামগ্রী থাকে। যেগুলিকে সামনে রেখে ডেরার ভক্তরা উপাসনা করত। সেই ঘর থেকেই পোশাক-জুতো ছাড়াও একটা ইনভার্টার, ২টি ব্যাটারি, একটি কম্পিউটরের মনিটর, অ্যামপ্লিফায়ার সহ সিসিটিভি ক্যামেরা চুরি গিয়েছে বলে জানা যাচ্ছে। পুলিস জানিয়েছে, ২৫ অগস্ট ধর্ষণের অভিযোগে অভিযুক্ত হওয়ার পর থেকেই রাম রহিম সিংয়ের সমস্ত ডেরা এবং নামচর্চা গৃহে তালা ঝুলিয়ে দেয় প্রশাসন। কেবল হরিয়ানার ঝাঁঝরের একটি নামচর্চা ঘরই খোলা ছিল। 

আরও পড়ুন- গান্ধী জয়ন্তীতে দেখুন বাপুর বেশ কিছু দুর্লভ ছবি

তবে ২৪ ঘণ্টার জন্য নিয়োজিত প্রহরীর নাকের ডগা দিয়ে চুরি যায় এ সমস্ত জিনিস। রবিবার সকালে প্রহরী যখন ওই  'নামচর্চা ঘর'-এ যায়, তিনি দেখেন ঘরের তালা ভাঙা। ঘরের ভিতর ঢুকতেই তাঁর চোখে পড়ে গোটা ঘর লণ্ডভণ্ড হয়ে রয়েছে এবং সেখানে নেই রাম রহিমের পোশাক, জুতো সহ বাকি জিনিসও। এরপরই রোহতকের পুলিস গোটা ঘটনার তদন্ত শুরু করে। তবে এখনও পর্যন্ত সেই চোরের কোনও সন্ধান পাননি তাঁরা। 

.