এই তিন সাইকেল সাংসদ মন্ত্রী হতে পারেন এবার

তাঁরা তিন জনই সাইকেল চালিয়ে সংসদে যান। তাঁরা তিন জনই বিজেপি সাংসদ। তাঁরা তিন জনই এবার মন্ত্রী হতে পারেন। হ্যাঁ, আর এই তিন সত্যিতে ভর করেই তাঁরা হয়ত মন্ত্রী হতে চলেছেন। আপাতত এটাই দিল্লির 'হট টপিক'।

Updated By: Jul 4, 2016, 05:24 PM IST
এই তিন সাইকেল সাংসদ মন্ত্রী হতে পারেন এবার

ওয়েব ডেস্ক: তাঁরা তিন জনই সাইকেল চালিয়ে সংসদে যান। তাঁরা তিন জনই বিজেপি সাংসদ। তাঁরা তিন জনই এবার মন্ত্রী হতে পারেন। হ্যাঁ, আর এই তিন সত্যিতে ভর করেই তাঁরা হয়ত মন্ত্রী হতে চলেছেন। আপাতত এটাই দিল্লির 'হট টপিক'।

আগামীকাল ঘোষিত হতে চলেছে পরিবর্তীত কেন্দ্রীয় মন্ত্রীসভা। তাতেই জল্পনা উঠেছে তুঙ্গে, আর এই তিন সাইকেল সংসদের বৃহস্পতিও তুঙ্গে। আজ এই তিন জনই, সাইকেলে চড়ে বিজেপি সভাপতি অমিত শাহের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন।

এঁরা তিনজন হলেন, রাজস্থানের বিকানিরের বিজেপি সাংসদ অর্জুন রাম মেঘওয়াল, গুজরাট থেকে নির্বাচিত রাজ্যসভার সাংসদ মনসুখভাই ম্যান্ডাভিয়া এবং শিবসেনার সাংসদ অনিল দেশাই।

মোদী মন্ত্রিসভা থেকে বাদ পড়তে চলেছেন এই দুই মন্ত্রী

প্রসঙ্গত, ২০১৪ সালে মোদী সরকার ক্ষমতায় আসার পর কালকেই প্রথম সবচেয়ে উল্লেখযোগ্য পরিবর্তনটি হতে চলেছে কেন্দ্রীয় মন্ত্রীসভায়। বর্তমানে নরেন্দ্র মোদীকে নিয়ে মোট ৬৬ জন কেন্দ্রীয় মন্ত্রী রয়েছেন। এই সংখ্যাটা সর্বোচ্চ ৮২ হতে পারে।

এই 'ইকো-ফ্রেন্ডলি' সাংসদরা প্রত্যেকেই দিল্লির 'অড-ইভেন নাম্বার'-এর কারণে সাইকেলকে বাহন করেছিলেন। এখন দেখার কাল রাষ্ট্রপতি ভবনে শপথের সময় এঁরা সাইকেলে চড়েই শপথ নিতে যান কিনা।

.