Bizarre: গায়ের উপর দিয়ে চলে গেল মালগাড়ি! তবুও বেঁচে রইলেন যুবক

ট্রেন দুর্ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়।

Updated By: Feb 11, 2022, 02:00 PM IST
Bizarre: গায়ের উপর দিয়ে চলে গেল মালগাড়ি! তবুও বেঁচে রইলেন যুবক

নিজস্ব প্রতিবেদন: কথায় বলে, রাখে হরি মারে কে! রাজস্থানের সওয়াই মাধোপুরের ঘটনা। গায়ের উপর দিয়ে চলে গেল মালগাড়ি। কিন্তু আঁচড়টি লাগল না যুবকের গায়ে। তাজ্জব সকলে। 

সকালে স্থানীয়দের কাছে খবর আসে যে, দিল্লি -মুম্বই রুটে একটি রেলদুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনাটির ভিডিয়ো-ও করা হয় এবং সেটি ভাইরালও হয়। আর রোমাঞ্চকর এই ভিডিয়ো দেখতে গিয়েই তাজ্জব সকলে। তাঁরা দেখেন, এক যুবক রেললাইনের ঠিক মাঝখানে অচৈতন্য অবস্থায় পড়ে! 

তরুণের নাম দলচাঁদ মহাওয়ার। বছর সাতাশ বয়স। গঙ্গাপুর শহরের নসিয়া কলোনির বাসিন্দা এই যুবকের নেশাগ্রস্ত বলে এলাকায় 'খ্যাতি' আছে। জানা যায়, তাঁর নেশা খুব তুঙ্গে চলে গেলে এই অবস্থায় কোনও ভাবে তিনি লাইন পেরোতে গেলে লাইনে তাঁর পা আটকে যায়। 

এদিকে, ট্রেন একজন ব্যক্তির উপর দিয়ে চলে যাচ্ছে খবর পেতেই লোকজন ভিড় করেন। ট্রেনটা চলে গেলে সকলে বিস্ময়ে অভিভূত হয়ে দেখেন ওই তরুণের গায়ে আঁচড় পর্যন্ত লাগেনি। তা সত্ত্বেও যুবককে ধরে স্থানীয় রেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন: Hijab Row: এটা যেন ন্যাশনাল ইস্যুতে পরিণত না হয়! হিজাব-বিতর্কে সাবধানবাণী সুপ্রিম কোর্টের

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.