Viral Video: রিলসের জন্য ছাদ থেকে ঝুলে পড়ল মেয়ে, গ্রেফতারির দাবি উঠল নেটপাড়ায়

Viral Video: পুণের স্বামী নারায়ণ মন্দিরের কাছে রিলসের জন্য বিল্ডিংয়ের ছাদ থেকে ঝুলে স্টান্ট করল এক কিশোরী। শুধুমাত্র সোশ্যাল মিডিয়ায় সেটা পোস্ট করার জন্য। সেটা থেকে কিছু হোক আর নাই হোক ভাইরাল হওয়া যাবে। আর এখনকার সময়ে ভাইরাল হওয়াটাই গুরুত্বপূর্ণ। ভিডিওয়োটি অনলাইনে প্রকাশের সাথে সাথেই জনমাধ্যমে আলোড়ন তৈরী করে। 

Updated By: Jun 21, 2024, 10:03 AM IST
Viral Video: রিলসের জন্য ছাদ থেকে ঝুলে পড়ল মেয়ে, গ্রেফতারির দাবি উঠল নেটপাড়ায়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জীবনের আগে লাইক। ভার্চুয়াল এই দুনিয়ায় সবার উপরে লাইক সত্য তাহার উপরে নাই। বর্তমান সময়ের চরম বাস্তব এটাই। পুণের স্বামী নারায়ণ মন্দিরের কাছে রিলসের জন্য বিল্ডিংয়ের ছাদ থেকে ঝুলে স্টান্ট করল এক কিশোরী। শুধুমাত্র সোশ্যাল মিডিয়ায় সেটা পোস্ট করার জন্য। সেটা থেকে কিছু হোক আর নাই হোক ভাইরাল হওয়া যাবে। আর এখনকার সময়ে ভাইরাল হওয়াটাই গুরুত্বপূর্ণ। ভিডিয়োটি অনলাইনে প্রকাশের সাথে সাথেই জনমাধ্যমে আলোড়ন তৈরী করে। 

ভিডিয়োতে দেখা যাচ্ছে ঝুঁকিপূর্ণ স্টান্ট করার জন্য পুণের স্বামী নারায়ণ মন্দিরের কাছে একটি নির্মাণাধীন বিল্ডিংকে বেছে নেওয়া হয়েছে, এতে দেখা যাচ্ছে একটি মেয়ে ছাদ থেকে ঝুলছে এবং একটি ছেলের হাত ধরে আছে। এবং এই অসম্ভব ঝুঁকিপূর্ন কাজটি অবলীলায় করা হয়েছে, এবং শুধু তাই নয় ব্যস্ত রাস্তার পাশের বিল্ডিংয়ের ছাদের উপরে থেকে রেকর্ড করা হয়েছে এই ভয়ানক ভিডিও। 

আরও পড়ুন: NEET | Rahul Gandhi: 'মোদীজি রাশিয়া-ইউক্রেন যুদ্ধ থামিয়ে গিয়েছিলেন, প্রশ্ন ফাঁস রুখতে পারছেন না!'

ওই রিলস বানানোর সময় দুই বন্ধু রিলসটি ভিডিয়ো করেছিল, যেখানে স্পষ্ট দেখা যাচ্ছে মেয়েটির জীবনের সম্ভাব্য ঝুঁকি তৈরি হয়েছিল রিলসটি বানানোর সময়। ছেলেটি যখন ছাদের থেকে ঝুঁকে দাঁড়িয়ে ছিল এবং তার বন্ধু ক্যামেরায় ভিডিয়ো করছে, তখন মেয়েটিকে এক হাতে ঝুলতে দেখা গেছে। ঝুঁকিপূর্ণ ভিডিওটি বানানোর সময় মেয়েটি শুধুমাত্র ছেলেটার হাত ধরেছিল।

ফুটেজে দেখা যাচ্ছে পুণের মেয়েটি  এক হাতে ভার দিয়ে অন্য দিকে নেমে যাচ্ছে এবং নিজেকে প্রায় বাতাসে ছেড়ে দিচ্ছে। সাহস নয় খানিকটা দুঃসাহস।  স্টান্টের সময় মেয়েটিকে হাসতেও দেখা গেছে। এই পুরো ভিডিও ফুটেজটা মানুষকে আবার ভাবতে বাধ্য করছে, পরবর্তী প্রজন্মের মানসিকতা নিয়ে। ধারাবাহিক ভাবে এই রকম বিভিন্ন ঘটনা দিনের পর দিন খবরের পাতায় উঠে এলেও, মানুষের মধ্যে কোনো ভাবাবেগ আসছেনা। কিছু মানুষ এই অস্বস্তিকর ভিডিও ফুটেজ দেখে মেয়েটিকে গ্রেপ্তারির দাবীও জানিয়েছেন।

প্রশ্ন একটাই এই দুঃসাহসিক কাজের ফলাফলে যদি দুর্ঘটনার স্বীকার হয় মানুষ তবে তার দায় কার? সোশ্যাল মিডিয়ার নাকি তার ব্যবহারকারীর! 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.