'তারা শৃঙ্খলাবদ্ধ নয়', তাই চতুর্থ শ্রেণীর ছাত্রছাত্রীদের পায়ে ধূপের ছেঁকা শিক্ষিকার

ক্লাসে পড়াশুনোর সময় কোনও মন নেই। এই অভিযোগ তুলেই চতুর্থ শ্রেণীর ৮ ছাত্রছাত্রীকে ধূপের আগুনে পা পুড়িয়ে দেওয়ার দিলেন এক শিক্ষিকা। ঘটনাটি তামিলনাড়ুর পালি এলাকার। অভিযুক্তের নাম বৈজয়ন্তী। তার বক্তব্য, যাতে ওই ছাত্রছাত্রীরা পড়াশুনায় মন দেয়, তাই তাদের এভাবে শাস্তি দেওয়া হয়েছে। অভিযুক্ত শিক্ষিকাকে পুলিস গ্রেফতার করেছে।

Updated By: Jun 11, 2016, 05:25 PM IST
'তারা শৃঙ্খলাবদ্ধ নয়', তাই চতুর্থ শ্রেণীর ছাত্রছাত্রীদের পায়ে ধূপের ছেঁকা শিক্ষিকার

ওয়েব ডেস্ক : ক্লাসে পড়াশুনোর সময় কোনও মন নেই। এই অভিযোগ তুলেই চতুর্থ শ্রেণীর ৮ ছাত্রছাত্রীকে ধূপের আগুনে পা পুড়িয়ে দেওয়ার দিলেন এক শিক্ষিকা। ঘটনাটি তামিলনাড়ুর পালি এলাকার। অভিযুক্তের নাম বৈজয়ন্তী। তার বক্তব্য, যাতে ওই ছাত্রছাত্রীরা পড়াশুনায় মন দেয়, তাই তাদের এভাবে শাস্তি দেওয়া হয়েছে। অভিযুক্ত শিক্ষিকাকে পুলিস গ্রেফতার করেছে।

পুলিসের বক্তব্য, অভিযুক্ত শিক্ষিকা জানিয়েছে ওই ছাত্রছাত্রীদের শৃঙ্খলা শেখাতেই এই কাজ করা হয়েছে। সেখানে কোনও ব্যক্তিগত আক্রোশ ছিল না। তবে, তার এহেন কাজের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ উঠেছে এলাকায়।

ঘটনার পর ওই ছাত্রছাত্রীদের অভিভাবকরা স্কুলের সামনে বিক্ষোভ দেখান। শিক্ষা দফতরও এব্যাপারে তদন্ত করে অভিযুক্তকে সাসপেন্ড করেছে। এই ঘটনায় জেরা করা হচ্ছে আর এক শিক্ষককেও।

.