ললিত মোদীকে নয়, আমি সাহায্য করেছি ওর ক্যান্সার আক্রান্ত স্ত্রীকে, বিবৃতি সুষমা স্বরাজের

আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত ললিত মোদীকে ভিসা জোগাড়ে সাহায্য করার অভিযোগে বিতর্কে কোণঠাসা হয়ে পড়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী সুষমা স্বরাজ। মিডিয়া থেকে সোশ্যাল নেটওয়ার্কিং সাইট, বিরোধী দলের কাছে ললিত ভিসা বিতর্কে কড়া আক্রমণের মুখে পড়েছেন সুষমা। এই বিষয়ে সংসদে মুখ খুললেন কেন্দ্রীয় বিদেশমন্ত্রী।

Updated By: Aug 6, 2015, 02:05 PM IST
ললিত মোদীকে নয়, আমি সাহায্য করেছি ওর ক্যান্সার আক্রান্ত স্ত্রীকে, বিবৃতি সুষমা স্বরাজের

ওয়েব ডেস্ক: আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত ললিত মোদীকে ভিসা জোগাড়ে সাহায্য করার অভিযোগে বিতর্কে কোণঠাসা হয়ে পড়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী সুষমা স্বরাজ। মিডিয়া থেকে সোশ্যাল নেটওয়ার্কিং সাইট, বিরোধী দলের কাছে ললিত ভিসা বিতর্কে কড়া আক্রমণের মুখে পড়েছেন সুষমা। এই বিষয়ে সংসদে মুখ খুললেন কেন্দ্রীয় বিদেশমন্ত্রী।

বিরোধীশুন্য লোকসভায় ললিত কাণ্ডে আত্মপক্ষ সমর্থনে জোর সওয়াল বিদেশমন্ত্রী  সুষমা স্বরাজের। সুষমার দাবি, ললিত মোদীকে ব্রিটিশ সরকারের কাছে ভিসা দেওয়ার জন্য কোনও অনুরোধ তিনি করেন নি। এমন কোনও প্রমানও দিতে পারবেন না বিরোধীরা।পুরো বিষয়টিই বিবেচনার জন্য  ব্রিটিশ সরকারের ওপরেই ছেড়েছিলেন তিনি।

সুষমা বললেন, ললিত মোদীকে নয় তিনি ভিসা পাওয়ার ব্যাপারে সাহায্য করেছিলেন তাঁর ক্যান্সার আক্রান্ত স্ত্রীকে। সুষমা বলেন, সেই মহিলা একজন ভারতীয়, ক্যান্সারের চিকিত্‍সার জন্য তাঁকে পর্তুগালে যেতে হত। তাই তিনি ললিত মোদীর স্ত্রীকে ভিসা পাইয়ে দেওয়ার ব্যাপারে সহায়তা করেন বলে জানান সুষমা। পাল্টা প্রশ্ন ছুঁড়ে সোনিয়া গান্ধীকে উদ্দেশ্য করে সুষমা বলেন,'আমার জায়গায় সোনিয়া থাকলে কী করতেন?'

ললিত মোদীকে পর্তুগালকে যেতে সাহায্যের জন্য ব্রিটিশ সাংসদকে সুপারিশ সুষমার। ইডির কালো তালিকাভুক্ত অভিযুক্তকে কেন সহায়তা? প্রশ্ন তুলে ইস্তফা দাবি বিরোধীদের।

.