Bengaluru: পোষ্য কুকুর সরাননি শ্বশুর-শাশুড়ি, অপমানে মেয়ে-সহ আত্মঘাতী বধূ!

চারিদিকে যেখানে পোষ্যের সঙ্গে মালিকের ভালোবাসা-খুনসুটির মুহূর্ত হু হু করে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এরই মাঝে পোষ্যের জন্যই প্রাণ হারাতে হল মালিকপক্ষকে!

Updated By: Sep 16, 2022, 11:28 PM IST
Bengaluru: পোষ্য কুকুর সরাননি শ্বশুর-শাশুড়ি, অপমানে মেয়ে-সহ আত্মঘাতী বধূ!

জি ২৪ ঘন্টা ডিজিট্যাল ব্যুরো: পোষ্যের জন্য অবশেষে আত্মহত্যার পথ বেচেঁ নিলেন গৃহবধূ ও তাঁর একরত্তি মেয়ে। চারিদিকে যেখানে পোষ্যের সঙ্গে মালিকের ভালোবাসা-খুনসুটির মুহূর্ত হু হু করে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এরই মাঝে পোষ্যের জন্যই প্রাণ হারাতে হল মালিকপক্ষকে! এমন এক ঘটনার সাক্ষী হলেন কর্ণাটক জেলা। ঘটনা প্রকাশ্য়ে আসতেই রীতিমতো থ এলাকাবাসী। বেঙ্গালুরুর এক মধ্য়বিত্ত পরিবারের গৃহবধূ ছিলেন তিনি। সূত্র মারফত জানা গিয়েছে, অনেক দিন ধরেই এই পথ কুকুরটিকে পোষ্যের ন্যায় লালন পালন করছে তাঁর পরিবার। বিয়ের অনেকদিন পরেই হঠাৎই এই কুকুরটিকে তাঁদের বাড়িতে আনা হয়। ওই মহিলা অনেকদিন ধরেই কুকুরটিকে অন্য কোথাও সরানোর অনুরোধ করেণ তাঁর শ্বশুর শ্বাশুরির কাছে। বারবার বলা সত্বেও তাঁর কথা কানেই তোলেন নি শ্বশুর শ্বাশুরি। 

আরও পড়ুন: Gujarat: আট বছরের সুখী দাম্পত্য জীবন, হঠাৎই স্ত্রী জানতে পারলেন স্বামী আগে ছিলেন মহিলাই!

দিনের পর দিন এই বিষয়কে ঘিরে কথা কাটাকাটি চলতে থাকে স্বামীর সঙ্গেও। আর সহ্য করতে পারেননি তিনি। সব কিছু ছেড়ে নিজের ১৩ বছরের মেয়েকে নিয়ে অবশেষে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেণ তিনি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় পুলিস আধিকারিকেরা। মৃতদেহ ইতিমধ্যে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। পুলিসরা জানিয়েছেন, তাঁরা মৃতার ঘর থেকে একটি মেডিক্যাল রিপোর্ট পেয়েছেন। যাতে স্পষ্ট লেখা রয়েছে, অনেকদিন থেকেই শ্বাসকষ্টের সমম্যায় ভুগছিলেন মহিলা। তাই কুকুর বিড়ালের লোমে ছিল অ্যালার্জী। শেষ যেদিন ডাক্তারের কাছে চেকআপে গিয়েছিলেন, সেদিনই কুকুরের থেকে দূরে থাকতে বলা হয়েছিল তাঁকে। ঘটনা প্রকাশ্যে আসতেই স্বামীসহ শ্বশুর বাড়ির সকলের নামে এফআইআর করায় বাপের বাড়ির লোকজন। ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত করছেন পুলিস আধিকারিকেরা।

আরও পড়ুন: Pune: আত্মঘাতী বান্ধবী, বিচ্ছেদের জ্বালায় ছাদ থেকে ঝাঁপ তরুণীর   

পোষ্যের জন্য আত্মহত্যার ঘটনা এই প্রথম নয়। এর আগেও পোষ্য কুকুরের মৃত্যু শোক সহ্য করতে না পেরে আত্মহত্যা করেছিলেন বাংলাদেশের নারায়ণগঞ্জের দুই বোন। দুজনই ঘুমের ওষুধ খেয়ে  হাত কেটে আত্মহত্যার চেষ্টা করেন। নারায়ণগঞ্জের আড়াইহাজার থানাধীন মুকুন্দী এলাকায় ঘটে এ ঘটনা। পরে দুই বোনকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল।  

.