Viral Video: ভাগ্গিস মাথায় ছিল হেলমেট! কয়েক সেকেন্ডের ব্যবধানে দু'বারে প্রাণে বাঁচলেন এক ব্যক্তি

Viral Video: ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, বাইকে করে যাওয়ার পথে এক ব্যক্তি কোনও কারণে স্কিট করে যান। সোজা বাইক গিয়ে ধাক্কা মারে রাস্তার পাশের ডিভাইডারে। মাথায় হেলমেট থাকার জন্য বরাত জোরে বেঁচে যান তিনি। কিন্তু পরক্ষণেই আরও এক বিপদের মুখে পড়লেন তিনি।

Updated By: Sep 16, 2022, 08:59 PM IST
  Viral Video: ভাগ্গিস মাথায় ছিল হেলমেট! কয়েক সেকেন্ডের ব্যবধানে দু'বারে প্রাণে বাঁচলেন এক ব্যক্তি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল: ভাগ্য সহায় থাকলে কী না হয়! ভাগ্যের জোরে বড়সড় দুর্ঘটনার হাত থেকে বাঁচলেন এক বাইক আরোহী। তাও একবার নয়, কয়েক সেকেন্ডের ব্যবধানে দু'বার। সেই ভাগ্যবানের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে দিল্লি পুলিস।

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, বাইকে করে যাওয়ার পথে এক ব্যক্তি কোনও কারণে স্কিট করে যান। সোজা বাইক গিয়ে ধাক্কা মারে রাস্তার পাশের ডিভাইডারে। মাথায় হেলমেট থাকার জন্য বরাত জোরে বেঁচে যান তিনি। কিন্তু পরক্ষণেই আরও এক বিপদের মুখে পড়লেন তিনি। তাঁর মাথায় ভেঙে পড়ল আস্ত একটি লাইট পোস্ট। কিন্তু তারপরেও ওই ব্যক্তির কিছুই হয়নি। 

বৃহস্পতিবার বিকেলে সোশ্যাল মিডিয়ায় ভিডিয়োটি পোস্ট করেছিল দিল্লি পুলিস। এখনও পর্যন্ত কয়েক হাজার মানুষ ভিডিয়োটি দেখে রিয়্যাকশন দিয়েছেন।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

.