কেজরিওয়ালকে ফোনে অভিনন্দন মোদীর

লোকসভায় উড়িয়ে দিয়েছিলেন, বিধানসভায় সেটা ঠিক উল্টে গেল। যে অরবিন্দকে কেজরিওয়ালকে বারাণসি লোকসভা কেন্দ্রে হারিয়ে ছিলেন, বছর ঘুরতে না ঘুরতেই পরোক্ষে তাঁর কাছেই হারলেন মোদী। কেজরিওয়ালকে ফোন করে অভিনন্দন জানালেন নরেন্দ্র মোদী। সেই সঙ্গে সব রকম সহায়তার আশ্বাসও দেন প্রধানমন্ত্রী। শোনা যাচ্ছে ফোনে কেজরিওয়ালকে 'চায়ে পে চর্চায়' আসার কথা বলেন মোদী। কেজরিওয়াল মোদীর সঙ্গে দেখা করতে যাবেন বলেও শোনা যাচ্ছে।

Updated By: Feb 10, 2015, 12:09 PM IST

ওয়েব ডেস্ক: লোকসভায় উড়িয়ে দিয়েছিলেন, বিধানসভায় সেটা ঠিক উল্টে গেল। যে অরবিন্দকে কেজরিওয়ালকে বারাণসি লোকসভা কেন্দ্রে হারিয়ে ছিলেন, বছর ঘুরতে না ঘুরতেই পরোক্ষে তাঁর কাছেই হারলেন মোদী। কেজরিওয়ালকে ফোন করে অভিনন্দন জানালেন নরেন্দ্র মোদী। সেই সঙ্গে সব রকম সহায়তার আশ্বাসও দেন প্রধানমন্ত্রী। শোনা যাচ্ছে ফোনে কেজরিওয়ালকে 'চায়ে পে চর্চায়' আসার কথা বলেন মোদী। কেজরিওয়াল মোদীর সঙ্গে দেখা করতে যাবেন বলেও শোনা যাচ্ছে।

দিল্লির রায় মোদীর পরাজয়। বললেন আন্না হাজারে। ঔদ্ধত্য ও বিদ্বেষমূলক আচরণের যোগ্য জবাব পেল বিজেপি। টুইটে বললেন মমতা বন্দ্যোপাধ্যায়। দিল্লিতে কংগ্রেসের ভরাডুবির দায় নিয়ে সাধারণ সম্পাদকের পদ থেকে ইস্তফা অজয় মাকেনের। ফের প্রিয়াঙ্কা লাও দেশ বাঁচাও স্লোগান দলীয় কর্মীদের। আপের জয় দিল্লির জনতার জয়। প্রতিক্রিয়া আপ নেতা যোগেন্দ্র যাদব।

.