Smriti Irani, Jyotiraditya Scindia: মোদীর মন্ত্রিসভায় ওজন বাড়ল স্মৃতি-জ্যোতিরাদিত্যর, পেলেন বাড়তি দায়িত্ব

বুধবারই কেন্দ্রীয় মন্ত্রিসভা থেকে ইস্তফা দিয়েছেন মুক্তার আব্বাস নাকভি (Mukhtar Abbas Naqvi) এবং আরসিপি সিং (RCP Singh)। 

Updated By: Jul 6, 2022, 09:53 PM IST
Smriti Irani, Jyotiraditya Scindia: মোদীর মন্ত্রিসভায় ওজন বাড়ল স্মৃতি-জ্যোতিরাদিত্যর, পেলেন বাড়তি দায়িত্ব

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কেন্দ্রীয় মন্ত্রিসভায় স্মৃতি ইরানি (Smriti Zubin Irani) এবং জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার (Shri Jyotiraditya M. Scindia) গুরুত্ব বাড়ল। নারী ও শিশু কল্যাণ মন্ত্রকের পাশাপাশি স্মৃতি ইরানিকে দেওয়া হল সংখ্যালঘু বিষয়ক মন্ত্রক এবং অসামরিক বিমান পরিবহনের পাশাপাশি জ্যোতিরাদিত্য সিন্ধিয়াকে দেওয়া হল স্টিল মন্ত্রকের দায়িত্ব। 

বুধবারই কেন্দ্রীয় মন্ত্রিসভা থেকে ইস্তফা দিয়েছেন মুক্তার আব্বাস নাকভি (Mukhtar Abbas Naqvi) এবং আরসিপি সিং (RCP Singh)। বৃহস্পতিবার তাঁদের রাজ্যসভার মেয়াদ শেষ হচ্ছে। তার আগেই মন্ত্রিসভা থেকে ইস্তফা দেন দুই নেতা। 

বুধবার শেষবারের মতো মন্ত্রিসভার বৈঠকে যোগ দেন সংখ্যালঘু বিষয়ক মন্ত্রী মুক্তার আব্বাস নাকভি (Mukhtar Abbas Naqvi) এবং স্টিল মন্ত্রী আরসিপি সিং (RCP Singh)। তাঁদের কাজের প্রশংসা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। ইস্তফা দেওয়ার আগে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে দেখা করেন নাকভি। দিল্লির রাজনৈতিক মহলে জোর গুঞ্জন, এনডিএ-র (NDA) উপরাষ্ট্রপতি পদপ্রার্থী হতে পারেন মুক্তার আব্বাস নাকভি (Mukhtar Abbas Naqvi)। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.