ডেরার ডাক্তারকে গ্রেফতার করল সিট

রামরহিমের বিরুদ্ধে আদলাত সাজা ঘোষণা করার পর পরিকল্পনা করে পঞ্চকুলায় তাণ্ডব চালায় ডেরা অনুরাগীরা। আর এই পরিকল্পনায় হানিপ্রীতের সঙ্গেই ছিলেন ডেরার ডাক্তার মহেন্দ্র ইনসান। সিটের পক্ষ থেকে এই ডাক্তারকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকার পুরস্কারের কথাও ঘোষণা করা হয়েছিল। ৪ মাস ফেরার থাকার পর অবশেষে তদন্তকারীদের জালে এই 'মোস্ট ওয়ান্টেড'। 

Updated By: Jan 8, 2018, 09:41 AM IST
ডেরার ডাক্তারকে গ্রেফতার করল সিট

ওয়েব ডেস্ক: বিশেষ তদন্তকারী দলের জালে ধর্ষক 'বাবা' গুরমীত রামরহিম ঘনিষ্ঠ ডঃ মহিন্দর পাল সিং। ২০১৭ সালের ২৫ অগস্ট, ধর্ষণে অভিযুক্ত ডেরা সচ্চা প্রধান রামরহিমের বিরুদ্ধে আদালত রায় ঘোষণা করার পরই পলাতক ছিলেন এই ডাক্তার। বিগত চার মাস ধরে তদন্তকারীরা ডঃ মহিন্দর পাল সিংয়ের খোঁজ করছিল। অবশেষে রবিবার তাকে গ্রেফতার করল বিশেষ তদন্তকারী দলের আধিকারিকরা।  

আরও পড়ুন- 'গৃহহীন' হতে পারেন প্রণব, মনমোহন, বাজপেয়ীরা

ডেরার উচ্চপদস্থদের মধ্যে এই ডাক্তারও ছিলেন, তার যোগাযোগ রয়েছে আদিত্য ইনসানের সঙ্গেও। ডেরায় ডঃ মহিন্দর পাল সিং পরিচিত ছিল মহেন্দ্র ইনসান নামেই। পঞ্চকুলার ঘটনায় অভিযুক্ত মহিন্দর পাল সিংয়ের গ্রেফতারির পর সিট প্রধান এসিপি মুকেশ মলহোত্রা জানিয়েছেন,"আমরা আশা করছি মহিন্দর পালকে জিজ্ঞাসাবাদ করে আদিত্য ইনসান সহ আরও দুই অভিযুক্তের সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে।" সোমবার মহিন্দর পাল সিংকে আদালতে পেশ করতে চলেছে সিট। পঞ্চকুলার ঘটনা সহ ডেরার কু-কীর্তিতে এই ডাক্তারও জড়িত আছে কি না, তাও তদন্ত করবে সিট।   

আরও পড়ুন- বিরাট আউট হওয়ায় আত্মহত্যার চেষ্টা বৃদ্ধ ভক্তের

ধর্ষক বাবার 'পালক কন্যা' হানিপ্রীতকে জিজ্ঞাসাবাদ করেই মহিন্দর পাল সিংয়ের খোঁজ পেয়েছে তদন্তকারীরা। রামরহিমের বিরুদ্ধে আদলাত সাজা ঘোষণা করার পর পরিকল্পনা করে পঞ্চকুলায় তাণ্ডব চালায় ডেরা অনুরাগীরা। আর এই পরিকল্পনায় হানিপ্রীতের সঙ্গেই ছিলেন ডেরার ডাক্তার মহেন্দ্র ইনসান। সিটের পক্ষ থেকে এই ডাক্তারকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকার পুরস্কারের কথাও ঘোষণা করা হয়েছিল। ৪ মাস ফেরার থাকার পর অবশেষে তদন্তকারীদের জালে এই 'মোস্ট ওয়ান্টেড'। 

.