Shraddha Walker Murder: 'কেটে টুকরো টুকরো করা হবে,' জানতেন শ্রদ্ধা!

 'আমাকে কেটে টুকরো টুকরো করা হুমকি দিয়েছে সে'। ২০২০ সালে মুম্বই পুলিসের কাছে দায়ের করা একটি এফআইআর। 

Updated By: Nov 23, 2022, 04:10 PM IST
Shraddha Walker Murder: 'কেটে টুকরো টুকরো করা হবে,' জানতেন শ্রদ্ধা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তিনি খুন হতে পারেন! তাঁর পরিণতি হতে পারে ভয়ংকর! সেই আগাম আঁচ পেয়েছিলেন শ্রদ্ধা। তাঁকে খুনের পর কেটে টুকরো টুকরো করা হবে! সেটাও যেন জানতেন শ্রদ্ধা! আর তাই পুলিসে এই মর্মে অভিযোগও দায়ের করেছিলেন। 'আমাকে কেটে টুকরো টুকরো করা হুমকি দিয়েছে সে'। ২০২০ সালে মুম্বই পুলিসের কাছে দায়ের করা একটি এফআইআর। সেখানে লিভ-ইন পার্টনার আফতাব আমিন পুনেওয়ালার বিরুদ্ধে এমনই বিস্ফোরক অভিযোগ করেছিলেন শ্রদ্ধা। শ্রদ্ধা ওয়াকার হত্যাকাণ্ডে এবার সামনে এল এমনই চাঞ্চল্যকর তথ্য।

আর এই তথ্য সামনে আসতেই এটা আরও স্পষ্ট যে, শ্রদ্ধাকে কীভাবে আফতাবের নির্যাতনের শিকার হতে হত। প্রসঙ্গত, শ্রদ্ধাকে একবার বেধড়ক মারধর করে আফতাব। যার জন্য হাসপাতালে ভর্তি পর্যন্ত হতে হয়েছিল শ্রদ্ধাকে। ৩ দিন হাসপাতালে ছিলেন তিনি। সেই ঘটনাটি ঘটেছিল ২০২০ সালে। সেইসময়ের শ্রদ্ধার ছবিতে তাঁর মুখে আঘাতের চিহ্ন স্পষ্ট। যদিও প্রেমিকা শ্রদ্ধা ওয়াকারকে নৃশংসভাবে খুন ও তাঁর দেহ ৩৫ টুকরো করার পর আদালতের কাছে আফতাবের দাবি, সবই নাকি সে করেছে রাগের মাথায়! কোনও পরিকল্পনা করে নয়। মুহূর্তের রাগেই নাকি নারকীয় হত্যাকাণ্ড ঘটিয়েছে সে। আদালতের কাছে আফতাব আমিন পুনেওয়ালার দাবি, সে সবটাই করেছে 'ইন হিট অফ দ্য মোমেন্ট'। এমনকি সে এও দাবি করেছে যে, তদন্তে সে পুলিসকে সহযোগিতা করছে। তার সম্পর্কে যা যা বলা হয়েছে এখনও পর্যন্ত, তার সবটা সত্যি নয়। শ্রদ্ধার টুকরো করা দেহাংশ কোথায় কোথায় ফেলেছে, সেই ম্যাপ সে পুলিসকে দিয়েছে। এই ঘটনা সংক্রান্ত সমস্ত তথ্য-ই সে পুলিসকে দেবে। তবে ঘটনাটি অনেকদিন আগের হওয়ার, সে অনেককিছু ঠিক মনে করতে পারছে না। 

লিভ-ইন পার্টনার আফতাব আমিনের হাতে শ্রদ্ধা ওয়াকারের খুনের ভয়াবহতা চমকে দিয়েছে দেশবাসীকে। প্রেমিকাকে খুনের পর দেহ ৩৫ টুকরো করা থেকে ফ্রিজারে দেহাংশ সংরক্ষণ, তদন্তে উঠে আসে একের পর এক ভয়ংকর হাড়হিম করা চাঞ্চল্যকর তথ্য। একদিকে ফ্রিজে যখন প্রেমিকার দেহাংশ থেকে কাটা মুণ্ডু মজুত, সেই অবস্থাতেও ফ্ল্যাটে নিত্য নতুন বান্ধবীদের নিয়ে এসে উদ্দাম যৌনতায় মেতেছে আফতাব। পাশাপাশি, মাঝ রাতে ফ্রিজে রাখা শ্রদ্ধার কাটা মুণ্ডু বের করে তার সঙ্গে কথাও বলত সে। এমনকি মেক-আপও করে দিত শ্রদ্ধার কাটা মণ্ডুতে! এরপর সেই কাটা মুণ্ডু জঙ্গলে ফেলার সময়, যাতে কেউ চিনতে না পারে, তাই শ্রদ্ধার মুখ পুড়িয়েও দেয় ফুড ব্লগার আফতাব। 

আরও পড়ুন, Delhi Murder: রাজধানীতে হত্যালীলা, পরিবারের ৪ জনকে নৃশংস খুন যুবকের!

শ্রদ্ধাকে খুনের পর প্রতিদিন রাত ২টো থেকে শুরু হত প্রেমিকার কাটা দেহাংশ জঙ্গলে ফেলার জন্য আফতাবের অভিযান। ছড়িয়ে ছিটিয়ে দিল্লির বিভিন্ন জায়গায় ওই ৩৫ টুকরো ফেলে আফতাব। ঘরের মেঝে থেকে রক্তের দাগ ধুয়ে মুছে ফেলতে ব্লিচিং পাউডার সহ আরও অন্যান্য রাসায়নিক ব্যবহার করে সে। এমনকি জেরায় আফতাব এও কবুল করেছে যে খুনের পর প্রেমিকা শ্রদ্ধা ওয়াকারের নাড়িভুঁড়ির কিমা বানায় সে! তারপর সেই 'কিমা' করা নাড়িভুঁড়ি কমোডে ফেলে ফ্লাশ করে দেয়! 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.