Maharashtra: 'বিজেপি শাসিত রাজ্যে আয় ও কর নেই', BJP-কে আক্রমণ Sanjay Raut-র

নিজস্ব প্রতিবেদন: শিবসেনা (Shiv Sena) নেতা সঞ্জয় রাউত (Sanjay Raut) রবিবার মহারাষ্ট্রের (Maharashtra) মন্ত্রী এবং রাজনৈতিক নেতাদের উপর আইটি (Income Tax) অভিযানকে কেন্দ্র করে কেন্দ্রীয় সরকারকে আক্রমণ করেছেন।

সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় রাউত বলেন, "আমি মনে করি শুধুমাত্র মহারাষ্ট্রে আয় এবং কর আছে, বিজেপি শাসিত রাজ্যগুলিতে কোনও আয় এবং কর নেই। এখানে পৌর কর্পোরেশন নির্বাচন রয়েছে, তাই কেন্দ্রীয় সংস্থাগুলি কেবল মহারাষ্ট্র এবং পশ্চিমবঙ্গে কাজ করে; ভারতের বাকি জায়গায় কোনও কাজ নেই, সেখানে সব ঠিক আছে।"

শিবসেনা নেতা আরও বলেন যে কেন্দ্র অনুসন্ধান চালিয়ে যাবে এর থেকে বোঝা যায় যে সংস্থাগুলি কিছুই খুঁজে পাবে না। তিনি বলেন, "আমরা এই সব বিষয় লক্ষ্য করছি। আমরা দেখছি, জনগণও দেখছে। তাদের এটি করতে দিন। তারা কী খুঁজছেন তা খুঁজে বের করতে দিন। তারা অনুসন্ধান চালিয়ে যাবে।"

আরও পড়ুন: Mann Ki Baat: 'Vocal for Local'-এর পক্ষে সওয়াল প্রধানমন্ত্রী মোদীর

এর আগে শুক্রবার, আয়কর বিভাগ শিবসেনা কর্পোরেটর (corporator) এবং বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল ​​কর্পোরেশনের (Brihanmumbai Municipal Corporation) স্থায়ী কমিটির সভাপতি যশবন্ত যাদবের (Yashwant Jadhav) বাড়িতে তল্লাশি চালায়।

উত্তর প্রদেশের (Uttar Pradesh) বিধানসভা নির্বাচন সম্পর্কে কথা বলতে গিয়ে শিবসেনা বলেছে যে উত্তর প্রদেশ একটি পরিবর্তনের সাক্ষী হতে চলেছে। তিনি আরও বলেন যে সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদবের (Akhilesh Yadav) সমর্থন এই ছবি দেখাচ্ছে।

রাউত বলেন, "আদিত্য ঠাকরে (Aditya Thackeray) ইউপিতে গিয়েছিলেন। আমি মনে করি ইউপিতে পরিবর্তন হতে চলেছে। মানুষ তাদের মন বানিয়ে ফেলেছে। আমরা যে পরিবেশ দেখেছি, সেখানে কাছাকাছি লড়াই চলছে। অখিলেশ যাদবের সমর্থন পরিবর্তন দেখাচ্ছে।"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

English Title: 
Shiv Sena leader Sanjay Raut says that there is no income and tax in bjp ruled states in india
News Source: 
Home Title: 

'বিজেপি শাসিত রাজ্যে আয় ও কর নেই', BJP-কে আক্রমণ Sanjay Raut-র

Maharashtra: 'বিজেপি শাসিত রাজ্যে আয় ও কর নেই', BJP-কে আক্রমণ Sanjay Raut-র
Yes
Is Blog?: 
No
Section: