BJP বিরোধী জোটে কংগ্রেসকে সঙ্গে নিতে হবে, তৃতীয় ফ্রন্টের জল্পনা ওড়ালেন Pawar

মঙ্গলবার ভোটকৌশলী প্রশান্ত কিশোরের সঙ্গে শরদ পাওয়ারের (Sharad Pawar) দ্বিতীয় বৈঠক ঘিরে শুরু হয়েছিল তৃতীয় ফ্রন্ট গঠনের জল্পনা।

Updated By: Jun 26, 2021, 12:06 AM IST
BJP বিরোধী জোটে কংগ্রেসকে সঙ্গে নিতে হবে, তৃতীয় ফ্রন্টের জল্পনা ওড়ালেন Pawar

নিজস্ব প্রতিবেদন: কংগ্রেসকে ছাড়া বিজেপি বিরোধী বিকল্প জোট সম্ভব নয়। নিজের বাড়িতে বিরোধী নেতৃত্বের সঙ্গে বৈঠকের পর তৃতীয় ফ্রন্টের জল্পনায় জল ঢেলে শুক্রবার অবস্থান স্পষ্ট করে দিলেন শরদ পাওয়ার (Sharad Pawar)।        

সংবাদ সংস্থা এএনআই-কে শরদ (Sharad Pawar) জানান,'রাষ্ট্র মঞ্চের বৈঠকে জোট নিয়ে কোনও আলোচনা হয়নি। বিকল্প জোট গড়তে গেলে কংগ্রেসকে সঙ্গে নিতে হবে। কংগ্রেসের মতো শক্তির দরকার আমাদের। বৈঠকে সে কথাই বলেছি।' তবে একক নয় যৌথ নেতৃত্বেই নতুন ফ্রন্ট তৈরি করা উচিত বলে মনে করেন তিনি। আপনি কি নেতৃত্ব দেবেন? এনসিপি প্রধান বলেন,'আগেও একাধিকবার সেই চেষ্টা করেছি।' 

মঙ্গলবার ভোটকৌশলী প্রশান্ত কিশোরের সঙ্গে শরদ পাওয়ারের (Sharad Pawar) দ্বিতীয় বৈঠক ঘিরে শুরু হয়েছিল তৃতীয় ফ্রন্ট গঠনের জল্পনা। তার পর শরদের বাড়িতে বৈঠকে বসে বিরোধী দলগুলি। মঙ্গলবার বৈঠকে উপস্থিত ছিলেন ন্যাশনাল কনফারেন্সের ওমর আবদুল্লা, আরএলডি-র জয়ন্ত চৌধুরী, সমাজবাদী পার্টির ঘনশ্যাম তিওয়ারি, আপ নেতা সুশীল গুপ্তা, সিপিআই নেতা বিনয় বিশ্বম ও সিপিএম নেতা নীলোৎপল বসু প্রমুখ। এনসিপি নেতা মাজিদ মেনন (Majeed Memon) বলেছিলেন, 'বৈঠকের যশবন্ত সিনহা উদ্যোক্তা। রাজনৈতিক আলোচনা হয়নি।' কংগ্রেসকে বাদ দিয়ে জোট যে সম্ভব নয় তা সে দিন স্পষ্ট করেছিলেন তিনি। বলেছিলেন,'কংগ্রেসকে বাদ দিয়ে তৃতীয় ফ্রন্ট নিয়ে আলোচনার খবর সম্পূর্ণ মিথ্যা।'

আরও পড়ুন- সীমানা পুনর্বিন্যাসের পর রাজ্যের মর্যাদা জম্মু-কাশ্মীরকে, বিরোধীদের আশ্বাস PM Modi-র
 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

  

.