Sanjay Singh's Arrest: গ্রেফতার সঞ্জয় সিং, বিক্ষোভ দেখিয়ে আটক ১০০ আপ কর্মী-সমর্থক

হস্পতিবার, ডিডিইউ মার্গে আপ অফিসের কাছে কেন্দ্রীয় দিল্লিতে বিক্ষোভ করার সময় ১০০ জনেরও বেশি আপ কর্মীকে দিল্লি পুলিস আটক করেছিল। তারা সরকার বিরোধী স্লোগান দেয় এবং সিংয়ের অবিলম্বে মুক্তি দাবি করে।

Updated By: Oct 5, 2023, 05:34 PM IST
Sanjay Singh's Arrest: গ্রেফতার সঞ্জয় সিং, বিক্ষোভ দেখিয়ে আটক ১০০ আপ কর্মী-সমর্থক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আম আদমি পার্টি (এএপি) তার রাজ্যসভার সাংসদ সঞ্জয় সিং-এর গ্রেফতারির বিষয়ে সমস্যার মুখে পড়েছে। তিনি ২০২১-২২ সালের দিল্লির আবগারি নীতি সম্পর্কিত একটি দুর্নীতির মামলায় জড়িত থাকার অভিযোগে অভিযুক্ত। বৃহস্পতিবার, ডিডিইউ মার্গে আপ অফিসের কাছে কেন্দ্রীয় দিল্লিতে বিক্ষোভ করার সময় ১০০ জনেরও বেশি আপ কর্মীকে দিল্লি পুলিস আটক করেছিল। তারা সরকার বিরোধী স্লোগান দেয় এবং সিংয়ের অবিলম্বে মুক্তি দাবি করে। বুধবার সঞ্জয় সিংকে গ্রেফতারের পর ভারতের বিভিন্ন জায়গায় আপ কর্মীরা বিক্ষোভ করছে।

আতিশি মার্লেনা এবং রীনা গুপ্তার মতো বেশ কিছু আপ নেতৃত্ব প্রতিবাদে যোগ দিয়েছিলেন এবং বিরোধীদের নীরব করার জন্য ED-র অপব্যবহার বিষয়ে বিজেপির নিন্দা করেছিলেন। দলের দাবি, সংসদে আদানি গোষ্ঠীর অপকর্ম প্রকাশ করার কারণে সিংকে টার্গেট করেছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

আরও পড়ুন: Sikkim Flash Flood | GLOF: নেপালে ভূমিকম্পের পরদিনই সিকিমে বিপর্যয়, GLOF-ই ডেকে আনল ধ্বংসলীলা!

দিল্লির মুখ্যমন্ত্রী এবং আপ প্রধান অরবিন্দ কেজরিওয়ালও সিং-এর গ্রেফতারের নিন্দা করেছেন এবং বলেছেন যে এটি বেআইনি। নির্বাচনের আগে বিজেপি আরও বিরোধী নেতাদের গ্রেফতার করবে বলে হুঁশিয়ারি দেন তিনি।

আরও পড়ুন: Sikkim Flash Flood: তিস্তার তাণ্ডবে ধ্বংসস্তূপে পরিণত সেনা ছাউনি, উদ্ধারকাজে ব্রহ্মাস্ত্র-ত্রিশক্তি!

সিংয়ের গ্রেফতার ইন্ডিয়া জোটের নেতাদের মধ্যেও ক্ষোভের জন্ম দিয়েছে। তারা আপের প্রতি তাদের সমর্থন জানিয়েছিল। আপ ঘোষণা করেছে যে সিংয়ের গ্রেফতারের বিরোধিতায় বৃহস্পতিবার বিজেপি-র সদর দফতরের বাইরে আরেকটি বিক্ষোভ হবে।

পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মানও তার বিরোধীদের ভয় দেখানোর জন্য ইডি ব্যবহার করার বিষয়ে বিজেপি সরকারের সমালোচনা করেছেন। তিনি বলে ‘ইডির মাধ্যমে ভয় দেখানো’ মোদীর অভ্যাস।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.