তাঁর স্বামীকে ফাঁসানো হয়েছে‍, ২৪ ঘন্টাকে বললেন তাপসের স্ত্রী নন্দিনী পাল

তাঁর স্বামীকে ফাঁসানো হয়েছে‍। BJP-র হয়ে কাজ করছে CBI। এমন কি তাপস পালের চিকিত্সা নিয়েও সঠিক ব্যবস্থা  নিচ্ছে না তারা। ২৪ ঘণ্টাকে দেওয়া একান্ত সাক্ষাত্কারে দাবি তাপস পালের স্ত্রী নন্দিনীর। তাঁর স্বামী দলের হয়ে কাজ করে যাবেন বলেও জানিয়েছেন তাপসের স্ত্রী। তাপস পালের দাবি তিনি নির্দোষ। সকলে তাঁর পাশে আছে।

Updated By: Jan 1, 2017, 02:35 PM IST
তাঁর স্বামীকে ফাঁসানো হয়েছে‍, ২৪ ঘন্টাকে বললেন তাপসের স্ত্রী নন্দিনী পাল

ওয়েব ডেস্ক: তাঁর স্বামীকে ফাঁসানো হয়েছে‍। BJP-র হয়ে কাজ করছে CBI। এমন কি তাপস পালের চিকিত্সা নিয়েও সঠিক ব্যবস্থা  নিচ্ছে না তারা। ২৪ ঘণ্টাকে দেওয়া একান্ত সাক্ষাত্কারে দাবি তাপস পালের স্ত্রী নন্দিনীর। তাঁর স্বামী দলের হয়ে কাজ করে যাবেন বলেও জানিয়েছেন তাপসের স্ত্রী। তাপস পালের দাবি তিনি নির্দোষ। সকলে তাঁর পাশে আছে।

আরও পড়ুন- রামগোপালের ডাকা জাতীয় কর্মসমিতির বৈঠকে অখিলেশ দলের সর্বভারতীয় সভাপতির পদে, বহিষ্কৃত অমর সিং

এর আগে গত শুক্রবার তাপস পাল প্রেফতার হওয়ার পরেই নন্দিনী জানিয়েছিলেন যে, রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতেই তাঁকে গ্রেফতার করা হয়েছে। তাঁর একই সঙ্গে দাবি, যাদি তাপস পাল অন্যায় করে থাকে, তবে রোজ ভ্যালির ঘরের ছেলে বাবুল সুপ্রিয় কেন ছাড় পাবে। যদিও নন্দিনী পালের অভিযোগ উড়িয়ে, বাবুল সুপ্রিয় জানিয়েছেন একজন শিল্পি হিসেবেই তিনি রোজভ্যালির অনুষ্ঠানে গেছেন, অর্থ নিয়েছেন। এর বাইরে আর কোনও সম্পর্ক নেই।

আরও পড়ুন- মোদীর বর্ষশেষের বক্তৃতা

.