পেট্রোলে লিটার পিছু ৯ টাকা পর্যন্ত ছাড়! জন্মদিনে মারাঠাবাসীকে উপহার রাজের

মহারাষ্ট্রে পেট্রোলের দাম লিটার পিছু ৮৪টাকা ২৬পয়সা।

Updated By: Jun 14, 2018, 09:30 PM IST
পেট্রোলে লিটার পিছু ৯ টাকা পর্যন্ত ছাড়! জন্মদিনে মারাঠাবাসীকে উপহার রাজের

নিজস্ব প্রতিবেদন : সম্পূর্ণ অভিনব কায়দায় রাজ্যের মানুষকে নিজের জন্মদিনের উপহার দিলেন মহারাষ্ট্র নবনির্মাণ সেনার প্রধান রাজ ঠাকরে। রাজ্যের কিছু নির্দিষ্ট পেট্রোল পাম্পে পেট্রোলে লিটার পিছু ৪-৯ টাকা পর্যন্ত ছাড় দেওয়া সিদ্ধান্ত নেন তিনি। এই খবর ছড়িয়ে পড়তেই ভিড় জমে যায় সংশ্লিষ্ট পেট্রোল পাম্পগুলিতে। বৃহস্পতিবার ৫০-এ পা দিলেন রাজ।

এদিন সকালে রাজ্যের নির্দিষ্ট কিছু পেট্রোল পাম্পে তেলের দাম কম দেওয়ার খবর ছড়াতেই ভিড় জমে যায় সেখানে। বিশেষ করে টু'হুইলারের মালিকদের ভিড় দেখা যায় সেখানে। পেট্রোল কেনার পর অনেকেই রাজ ঠাকরেকে তার জন্মদিনের শুভেচ্ছা জানান।

আরও পড়ুন- জঙ্গিদের গুলিতে নিহত রাইজিং কাশ্মীর পত্রিকার সম্পাদক সুজাট বুখারি

মহারাষ্ট্রে পেট্রোলের দাম লিটার পিছু ৮৪টাকা ২৬পয়সা। এদিন রাজ ঠাকরের নির্দেশে রাজ্যের কিছু নির্দিষ্ট পেট্রোল পাম্পে হাজির ছিলেন মহারাষ্ট্র নবনির্মাণ সেনার কর্মীরা। ওই পেট্রোল পাম্পগুলিতে গ্রাহকদের লিটার পিছু ৪ থেকে ৯ টাকা করে কম নেওয়া হয় এদিন। দিনের শেষে গ্রাহকদের টাকা ও পেট্রোলের বর্তমান দামের মধ্যে যে তফাত্টুকু থাকবে তা দলের কর্মীরা মিটিয়ে দেবেন পাম্প মালিকদের।

গ্রাহকদের অনেকের মতে, রাজ ঠাকরের নেওয়া এই সিদ্ধান্তে তাঁরা খুশি। তাঁরা আশা প্রকাশ করেন, খুবর দ্রুত কেন্দ্রে নরেন্দ্র মোদী সরকারও এভাবেই পেট্রোপণ্যের দাম কমিয়ে দেবে।

.