রাম মন্দিরের জন্য জীবন পর্যন্ত দেব: উমা ভারতী

আজই তাঁর বিরুদ্ধে 'অপরাধমূলক ষড়যন্ত্রে'র তদন্ত চালিয়ে যাওয়ার নির্দেশ দিয়েছে ভারতের শীর্ষ আদালত। ২ বছর ধরে বাবরিকাণ্ডে কেন্দ্রীয় মন্ত্রী উমা ভারতী সহ বিজেপির দুই 'মার্গদর্শক' লালকৃষ্ণ আডবাণী এবং মুরলি মনোহর যোশীর বিরুদ্ধে তদন্ত করবে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই। সুপ্রিম সিদ্ধান্তে পর ১২ ঘন্টাও কাটেনি, স্বমহিমায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে জল সম্পদ উন্নয়ন মন্ত্রী উমা ভারতী জানিয়ে দিলেন, "মন্দির গড়ার কর্মসূচিতে আমিও ছিলাম, এটা আমার কাছে গর্বের। রাম মন্দিরের জন্য আমি নিজের জীবন পর্যন্ত দিতে পারি"। 

Updated By: Apr 19, 2017, 06:14 PM IST
রাম মন্দিরের জন্য জীবন পর্যন্ত দেব: উমা ভারতী

ওয়েব ডেস্ক: আজই তাঁর বিরুদ্ধে 'অপরাধমূলক ষড়যন্ত্রে'র তদন্ত চালিয়ে যাওয়ার নির্দেশ দিয়েছে ভারতের শীর্ষ আদালত। ২ বছর ধরে বাবরিকাণ্ডে কেন্দ্রীয় মন্ত্রী উমা ভারতী সহ বিজেপির দুই 'মার্গদর্শক' লালকৃষ্ণ আডবাণী এবং মুরলি মনোহর যোশীর বিরুদ্ধে তদন্ত করবে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই। সুপ্রিম সিদ্ধান্তে পর ১২ ঘন্টাও কাটেনি, স্বমহিমায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে জল সম্পদ উন্নয়ন মন্ত্রী উমা ভারতী জানিয়ে দিলেন, "মন্দির গড়ার কর্মসূচিতে আমিও ছিলাম, এটা আমার কাছে গর্বের। রাম মন্দিরের জন্য আমি নিজের জীবন পর্যন্ত দিতে পারি"। 

'গঙ্গাকন্যা' উমা ভারতী রাম মন্দির ইস্যুতে নিজের অবস্থান থেকে এক চুলও সরেননি সেটাও স্পষ্ট করে দিলেন আজই। "অযোধ্যায় রাম মন্দির হবে, এটা আমার স্বপ্ন। আর এই স্বপ্নপূরণের জন্য আমি জেলেও যেতে পারি এবং ফাঁসিতেও চড়তে পারি", সোজাসুজি এই কথাই জানিয়েছেন উমা ভারতী। 

"এখানে কোনও অপরাধমূলক ষড়যন্ত্রের বিষয়ই নেই। সবটাই জলের মত পরিষ্কার। রাম মন্দিরের প্রচারে আমি অংশগ্রহণ করেছি, এটা আমার কাছে গর্বের। আমি তেরঙ্গার জন্য নিজের কুর্সি (মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী পদ) পর্যন্ত ত্যাগ করেছি। রাম মন্দির বানানোর জন্য যা যা করতে হয়, আমি তা সব করব। রাম মন্দির তৈরি হবেই, কেউ আটকাতে পারবে না", সাফ জানালেন উগ্র্য হিন্দুত্ববাদী নেত্রী উমা ভারতী। 

.