Prashant Kishor: জল্পনার অবসান! সোনিয়ার প্রস্তাব ফেরালেন প্রশান্ত কিশোর, যোগ দিচ্ছেন না কংগ্রেসে

ভোটকুশলীর সিদ্ধান্ত ঘিরে জোর চর্চা  

Updated By: Apr 26, 2022, 04:43 PM IST
Prashant Kishor: জল্পনার অবসান! সোনিয়ার প্রস্তাব ফেরালেন প্রশান্ত কিশোর, যোগ দিচ্ছেন না কংগ্রেসে

নিজস্ব প্রতিবেদন: সোনিয়া গান্ধীর (Sonia Gandhi) সঙ্গে একাধিক বৈঠক। কংগ্রেসেরে (Congress) শীর্ষ নেতাদের সঙ্গে বারবার কথাবার্তা। কিন্তু লাভের লাভ হল না! কংগ্রেসে যোগ দিচ্ছেন না প্রশান্ত কিশোর (Prashant Kishor)। কংগ্রেস নেতৃত্বের প্রস্তাব ফেরালেন ভোটকুশলী।

বিগত কয়েক সপ্তাহে কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীর (Sonia Gandhi) সঙ্গে বেশ কয়েকবার বৈঠক করেন প্রশান্ত কিশোর (Prashant Kishor)। ১০ জনপদে কংগ্রেসের শীর্ষ নেতাদের সামনে একটা প্রেজেন্টেশন পেশ করেন ভোটকুশলী। ২০২৪-এর লোকসভা ভোটের আগে বর্তমান অবস্থা থেকে কংগ্রেসকে কীভাবে বের করা যায়, সেই রোডম্যাপ তৈরি করে দেন তিনি। জানা গিয়েছে, এরপর সোনিয়া গান্ধীর তরফে Empowered Action Group 2024 নামে একটা কমিটি তৈরি করে দেওয়া হয়। প্রশান্ত কিশোরকে (Prashant Kishor) কংগ্রেসে যোগ দিয়ে, সেই কমিটির দায়িত্ব নেওয়ার প্রস্তাব দেন কংগ্রেস (Congress) সভানেত্রী। 

যদিও সেই প্রস্তাব ফিরিয়ে দেন প্রশান্ত। মঙ্গলবার টুইট করে তিনি জানান, "কংগ্রেস যোগদান করার এবং Empowered Action Group-এর দায়িত্ব নেওয়ার যে প্রস্তাব আমাকে দেওয়া হয়েছিল, তা আমি ফিরিয়ে দিয়েছি। আমার যোগদানের চেয়েও এখন কংগ্রেসের কাছে প্রয়োজনীয় বিষয় হল, সঠিক নেতৃত্ব নির্বাচন করা এবং সমস্যা সমাধানের সদিচ্ছা দেখানো।"

একই ভাবে কংগ্রেস নেতৃত্বের তরফেও টুইট করে প্রশান্ত কিশোরের দলে যোগদানের সম্ভবনায় ইতি টানা হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.