আশ্রমে ঢুকে ধর্মগুরু রামপালকে গ্রেফতার পুলিসের, বের করে আনা হল অ্যাম্বুলেন্সে

অবশেষে স্বঘোষিত ধর্মগুরু রামপালকে গ্রেফতার করল পুলিস। খবর অনুযায়ী বুধবার রাত ৯টা বেজে ২১ মিনিট নাগাদ রামপালের আশ্রমে ঢুকে পড়ে পুলিস ও তাকে গ্রেফতার করে অ্যাম্বুলেন্সে করে বের করে নিয়ে আসে। রামপালের ভক্তরা পুলিসকে বাধা দিতে চেষ্টা করে। এমনকী, অ্যাসিড পাউচ ছোঁড়ে বলেও জানা গিয়েছে।

Updated By: Nov 19, 2014, 11:09 PM IST
আশ্রমে ঢুকে ধর্মগুরু রামপালকে গ্রেফতার পুলিসের, বের করে আনা হল অ্যাম্বুলেন্সে

ওয়েব ডেস্ক: অবশেষে স্বঘোষিত ধর্মগুরু রামপালকে গ্রেফতার করল পুলিস। খবর অনুযায়ী বুধবার রাত ৯টা বেজে ২১ মিনিট নাগাদ রামপালের আশ্রমে ঢুকে পড়ে পুলিস ও তাকে গ্রেফতার করে অ্যাম্বুলেন্সে করে বের করে নিয়ে আসে। রামপালের ভক্তরা পুলিসকে বাধা দিতে চেষ্টা করে। এমনকী, অ্যাসিড পাউচ ছোঁড়ে বলেও জানা গিয়েছে।

এর আগে যাতে আশ্রম থেকে পালাতে না পারে রামপাল তার জন্য আশ্রম ঘিরে ফেলা হয়েছিল কড়া পাহারায়। এর মধ্যেই রামপালের ৪০০ জন শিষ্যকে পুলিস গ্রেফতার করলেও এখনও আশ্রমে ৪০০০ জন লুকিয়ে রয়েছে বলে অনুমান করা হচ্ছে। পানিপথ পুলিসের সুপারিন্টেনডেন্ট সতীশ বলন সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন আপাতত শারীরিক পরীক্ষার জন্য চণ্ডীগড়ে নিয়ে যাওয়া হবে রামপালকে। বৃহস্পতিবার তাকে হিসার আদালতে হাজির করা হতে পারে।

বুধবার সারাদিন ধরে রামপালের শিষ্য ও পুলিসের মধ্যে খণ্ডযুদ্ধ চলে। পুলিসকে উদ্দেশ্য করে অ্যাসিড, বোমা ও গুলি ছুড়তে থাকে রামপালের শিষ্যরা। আশ্রমে ৪ মহিলা ও দেড় বছরের শিশুর অস্বাভাবিক মৃত্যুর কারণে রামপালকে আদালতে হাজিরা দিতে বলা হয়েছিল। কিন্ত বারবার আদালতের সমন উপেক্ষা করায় আগামী শুক্রবারের মধ্যে তাকে গ্রেফতারের নির্দেশ দেয় হাই কোর্ট।

টানা ২ সপ্তাহ ধরে আশ্রমে লুকিয়ে বসছিল ধর্মগুরু বাবা রামপাল। বাবার শিষ্যরা বন্দুক, অ্যাসিড পাউচ ও পেট্রোল বোমা নিয়ে ঘিরে রেখেছিল আশ্রম। তিনটি বলয়ে প্রায় হাজার পুলিস ঘিরে ফেলে আশ্রম।

 

.