'দিল্লির মানুষকে পিছন থেকে ছুরি মেরেছিল আপ', নির্বাচনী প্রচারসভায় হুঙ্কার মোদীর

দিল্লির বিধানসভা নির্বাচনে আরও একবার আপ-এর উত্থান আটকাতে কড়া আক্রমণের পথে হাঁটলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দিল্লির কারকারদুমা আদালত চত্ত্বরের কাছে সিবিডি গ্রাউন্ডে এক নির্বাচনী প্রচার জনসভায় মোদী বললেন আম আদমি পার্টি মুখেই শুধু বড়বড় কথা বলে। বললেন, গত বিধানসভা নির্বাচনের পর দিল্লির মানুষকে ''পিছন থেকে ছুরি'' মেরেছিল আপ।  

Updated By: Jan 31, 2015, 06:58 PM IST
  'দিল্লির মানুষকে পিছন থেকে ছুরি মেরেছিল আপ', নির্বাচনী প্রচারসভায় হুঙ্কার মোদীর

 নয়া দিল্লি: দিল্লির বিধানসভা নির্বাচনে আরও একবার আপ-এর উত্থান আটকাতে কড়া আক্রমণের পথে হাঁটলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দিল্লির কারকারদুমা আদালত চত্ত্বরের কাছে সিবিডি গ্রাউন্ডে এক নির্বাচনী প্রচার জনসভায় মোদী বললেন আম আদমি পার্টি মুখেই শুধু বড়বড় কথা বলে। বললেন, গত বিধানসভা নির্বাচনের পর দিল্লির মানুষকে ''পিছন থেকে ছুরি'' মেরেছিল আপ।  

বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী কিরণ বেদীর জনসভায় রোজ কমেছে লোকের সংখ্যা। অন্যদিকে, আপ সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়ালের নির্বাচনী জনসভায় বাড়ছে জনসমাগম। অশনি সংকেত দেখে এবার সরাসরি মাঠে নামলেন মোদী। আগামিকাল দ্বারকাতে আরো একটি সভা করবেন তিনি। আগামী মাসের ৩ ও ৪ তারিখ রোহিনী ও দক্ষিণ দিল্লিতে আছে তাঁর আরও দুটি প্রচারসভা।

''এক বছর আগে, কিছু স্বপ্ন নিয়ে ভোট দিয়েছিলেন দিল্লির মানুষ, কিন্তু সেই লোকগুলো আপনাদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে, আপনাদের অস্থায়িত্বের দিকে ঠেলে দিয়েছে।''-প্রচার মঞ্চ থেকে উক্তি প্রধানমন্ত্রীর।

প্রধানমন্ত্রী জানিয়েছেন এই বারে দিল্লির নির্বাচন ঠিক করে দেবে ভবিষ্যতে ভারতে কে কী চোখে দেখবে সারা বিশ্ব।

নরেন্দ্র মোদীর মতে দিল্লির এমন এক মুখ্যমন্ত্রীকে প্রয়োজন যিনি সামনে থেকে নেতৃত্ব দেওয়ার ক্ষমতা রাখে। দলীয় মুখ্যমন্ত্রী পদপ্রার্থীর প্রশংসা করে মোদীর বক্তব্য 'কিরণ বেদিই এই পদের যোগ্যতম ব্যক্তি'।

তবে আপ বিরোধী করলেও কংগ্রেসের দিকেও বাক্য কামান দাগাতে ভোলেননি মোদী। জানিয়েছেন গত ১৫ বছর কংগ্রেস  যা সর্বনাশ করেছে, সেটা মেরামত করতেই তিনি দিল্লিতে এসেছেন। তিনি জানিয়েছেন তাঁর দলের মূল লক্ষ্যই মানুষের সেবা।

আজ যখন একদিকে আপের বিরুদ্ধে গলা ফাটাচ্ছেন মোদী, অন্যদিকে  আজই রাজধানীর সার্বিক উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে নির্বাচনী ইস্তেহার প্রকাশ করল আম আদমি পার্টি।

 

.