"তিন তালাক নিয়ে অযথা রাজনীতি করবেন না", মুসলিম সামজকে আহ্বান প্রধানমন্ত্রী মোদীর

"এগিয়ে আসুন। নিজেদের মেয়েদেরকে দুর্দশার হাত থেকে বাঁচান। তিন তালাক নিয়ে অযথা রাজনীতি করবেন না।" দ্ব্যর্থহীন ভাষায় এভাবেই 'সমাজ সংস্কার'-এর পক্ষে সওয়াল করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই নিয়ে দ্বিতীয়বার তিন তালাক ইস্যুতে মুখ খুললেন প্রধানমন্ত্রী। আবেদন রাখলেন মুসলিম সমাজের প্রতি।

Updated By: Apr 29, 2017, 05:04 PM IST
"তিন তালাক নিয়ে অযথা রাজনীতি করবেন না", মুসলিম সামজকে আহ্বান প্রধানমন্ত্রী মোদীর

ওয়েব ডেস্ক : "এগিয়ে আসুন। নিজেদের মেয়েদেরকে দুর্দশার হাত থেকে বাঁচান। তিন তালাক নিয়ে অযথা রাজনীতি করবেন না।" দ্ব্যর্থহীন ভাষায় এভাবেই 'সমাজ সংস্কার'-এর পক্ষে সওয়াল করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই নিয়ে দ্বিতীয়বার তিন তালাক ইস্যুতে মুখ খুললেন প্রধানমন্ত্রী। আবেদন রাখলেন মুসলিম সমাজের প্রতি।

বাসব জয়ন্তী উপলক্ষে বক্তৃতা রাখতে গিয়ে প্রধানমন্ত্রী আজ বলেন, "মুসলিম মেয়েদের রক্ষার উদ্দেশ্যে মুসিলম সম্প্রদায়ের প্রতিটা মানুষকে এগিয়ে আসতে হবে। তিন তালাক ইস্যু নিয়ে অনেক বিতর্ক হচ্ছে। ভারতের ঐতিহ্যের কথা মাথায় রেখেই, আমি আশাবাদী।  এমন কোনও যুক্তিবাদী মানুষ উঠে আসবেন, যিনি এই প্রাচীন প্রথার অবলুপ্তি ঘটাবেন।"

এর আগে ওড়িশার ভুবনেশ্বরে বিজেপির জাতীয় কর্মসমিতির বৈঠকের সময়ও দ্বিধাহীন ভাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছিলেন, "কোনওভাবেই মুসলিম মহিলাদের উপর এই অবিচার বরদাস্ত করা যায় না।"

আরও পড়ুন, ভারতের 'আশ্রয়প্রার্থী' পাক চর!

.