ই-ওয়ালেটে হাজার হাজার টাকার ক্যাশ ব্যাক অফার

দেশে ৫০০ আর হাজার টাকার নোট বাতিল হতেই ভাঁড়ারে টান পড়েছে আম জনতার। টাকা আছে অথচ কেউই নিচ্ছে না। ব্যাঙ্ক ছাড়া কোথাও বদলানোও যাচ্ছে না নোট, এখন তো সেটাও বন্ধ। সব সময় এটিমেও যাওয়া যাচ্ছে না, সেখানেও টাকার আকাল। আছে মাত্র ২০০০ টাকার নোট। কীভাবে আম আদমি লেন দেন করেবে? এই অবস্থায় ডিজিটাল মার্কেটিং এবং ই-শপিংকে হাতিয়াড় করে দেশব্যাপী ঝড় তুলেছে পেটিএমের মত ই-ওয়ালেট সংস্থাগুলো। 

Updated By: Nov 22, 2016, 07:09 PM IST
ই-ওয়ালেটে হাজার হাজার টাকার ক্যাশ ব্যাক অফার

ওয়েব ডেস্ক: দেশে ৫০০ আর হাজার টাকার নোট বাতিল হতেই ভাঁড়ারে টান পড়েছে আম জনতার। টাকা আছে অথচ কেউই নিচ্ছে না। ব্যাঙ্ক ছাড়া কোথাও বদলানোও যাচ্ছে না নোট, এখন তো সেটাও বন্ধ। সব সময় এটিমেও যাওয়া যাচ্ছে না, সেখানেও টাকার আকাল। আছে মাত্র ২০০০ টাকার নোট। কীভাবে আম আদমি লেন দেন করেবে? এই অবস্থায় ডিজিটাল মার্কেটিং এবং ই-শপিংকে হাতিয়াড় করে দেশব্যাপী ঝড় তুলেছে পেটিএমের মত ই-ওয়ালেট সংস্থাগুলো। 

 

 

 

খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীই এখন তাদের ফেস। খবরের কাগজের পাতায় তো বটেই, পোস্টার, ব্যানার, হোর্ডিংয়ে প্রধানমন্ত্রীও বলছেন পেটিএম করতে। দেশে এমন এক 'অর্থনৈতিক সার্জিক্যাল স্ট্রাইক'কে কাজে লাগিয়ে ব্যবসায় আকাশ ছুঁতে আরও অফার আনল চিনা সংস্থাটি। স্কুটার কিনলে ৬ হাজার টাকা পর্যন্ত ক্যাশ ব্যাক। সিনেমার টিকিট কিনলে ৫০ শতাংশ ক্যাশ ব্যাক। মোবাইল ফোনেও রয়েছে ক্যাশ ব্যাক অফার। আরও পড়ুন- উগ্র দক্ষিণপন্থার হাতেই কী ভারতে বোনা হল নয়া সাম্যবাদের বীজ?

 

 

.