ফের সীমান্তে গুলির লড়াই, আহত ৯ ভারতীয় সেনা

ফের সীমান্তচুক্তি লঙ্ঘন পাকিস্তানের। সোমবার রাতে গুলি চলল জম্মু আন্তর্জাতিক সীমান্তে। গুলিতে আহত হয়েছেন অন্তত ৯ জন ভারতীয় সেনা। এই নিয়ে এই মাসে ১৭ বার চুক্তি লঙ্ঘন করল পাকসেনা। এর মধ্যে সীমান্তের ৪০টি খুঁটি ও ২৫টি সেনা ছাউনি লক্ষ্য করে গুলি চালিয়েছে পাকিস্তানি সেনা।

Updated By: Oct 7, 2014, 12:06 PM IST
ফের সীমান্তে গুলির লড়াই, আহত ৯ ভারতীয় সেনা

ওয়েব ডেস্ক: ফের সীমান্তচুক্তি লঙ্ঘন পাকিস্তানের। সোমবার রাতে গুলি চলল জম্মু আন্তর্জাতিক সীমান্তে। গুলিতে আহত হয়েছেন অন্তত ৯ জন ভারতীয় সেনা। এই নিয়ে এই মাসে ১৭ বার চুক্তি লঙ্ঘন করল পাকসেনা। এর মধ্যে সীমান্তের ৪০টি খুঁটি ও ২৫টি সেনা ছাউনি লক্ষ্য করে গুলি চালিয়েছে পাকিস্তানি সেনা।

এ দিন বর্ডার সিকিউরিটি ফোর্সের মুখপাত্র বিনোদ রাঠোর জানান, সোমবার রাত ৯টা ভারতীয় ছাউনি লক্ষ্য করে গুলিবৃষ্টি শুরু করে পাকসেনা। গুলিতে ৪০টি বিএসএফ খুঁটি ক্ষতিগ্রস্ত হয়েছে। জম্মু ও সাম্বা জেলার এরিনা, আরএস পুরা, কনচক ও পারগোয়ালের সাব-সেক্টর লক্ষ্য করে চালানো হয় গুলি। প্রতিটা ছাউনিতেই গুলির জবাব দিয়েছে ভারত। কোনও মৃত্যুর খবর নেই।

রাতে ভারতীয় ক্যাম্পে এক হাজারের ওপর মানুষ আশ্রয় নিয়েছিলেন। গত ১ অক্টোবর থেকে জম্মু ও পুঞ্চ সীমান্তে ১৭ বার সীমান্ত চুক্তি লঙ্ঘনে এখনও পর্যন্ত ৬ জনের মৃত্যু হয়েছে। ৫০ জন আহত হয়েছেন।

 

 

.