কাঠুয়ায় শিশু কন্যার উপর গণধর্ষণ চালিয়েছে পাকিস্তানি জঙ্গিরা, মন্তব্য বিজেপি সাংসদের

পাকিস্তানি জঙ্গিরাই কাঠুয়ায় শিশু কন্যার উপর অত্যাচার চালিয়েছে। ধর্মীয় উন্মাদনা তৈরি করে, দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ তৈরি করতেই কাঠুয়ার ৮ বছরের ওই শিশু কন্যার উপর অত্যাচার চালানো হয়েছে, এমনই দাবি করলেন মধ্যপ্রদেশের বিজেপি সাংসদ নন্দ কুমার সিং চৌহান।

Updated By: Apr 15, 2018, 02:00 PM IST
কাঠুয়ায় শিশু কন্যার উপর গণধর্ষণ চালিয়েছে পাকিস্তানি জঙ্গিরা, মন্তব্য বিজেপি সাংসদের

নিজস্ব প্রতিবেদন : পাকিস্তানি জঙ্গিরাই কাঠুয়ায় শিশু কন্যার উপর অত্যাচার চালিয়েছে। ধর্মীয় উন্মাদনা তৈরি করে, দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ তৈরি করতেই কাঠুয়ার ৮ বছরের ওই শিশু কন্যার উপর অত্যাচার চালানো হয়েছে, এমনই দাবি করলেন মধ্যপ্রদেশের বিজেপি সাংসদ নন্দ কুমার সিং চৌহান।

আরও পড়ুন : কাঠুয়ায় গণধর্ষণের বিরুদ্ধে গর্জে উঠলেন বলিউড সেলেবরা

তিনি আরও বলেন, গণধর্ষণ এবং খুনের পর যদি ‘জয় শ্রীরাম’ ধ্বনি দেওয়া হয়ে থাকে, তাহলে নিশ্চিত যে জম্মু কাশ্মীরে দুই সম্প্রদায়ের মধ্যে সংঘর্ষের ফলেই ওই শিশু কন্যার উপর নৃশংস অত্যাচার চালিয়েছে পাকিস্তানি জঙ্গিরা। যে শিশু কন্যার উপর নৃশংস অত্যাচার চালানো হয়েছে, সে ভারতেরই মেয়ে। কিন্তু, সুপরিকল্পিতভাবে ওই শিশু কন্যার উপর নির্যাতন চালিয়ে দুই সম্প্রদায়ের মানুষকে ক্রমাগত উসকে দেওয়া হচ্ছে বলেও মন্তব্য করেন তিনি। বিজেপি সাংসদের এমন মন্তব্যের তীব্র বিরোধিতা করেছে কংগ্রেস।

উল্লেখ্য, গত ১০ জানুয়ারি কাঠুয়ায় ৮ বছরের শিশু কন্যাকে প্রথমে অপহরণ করা হয়। এরপর স্থানীয় একটি মন্দিরে নিয়ে গিয়ে তার উপর নৃশংস অত্যাচার চালানো হয়। বেশ কয়েকদিন ধরে ওই শিশু কন্যার উপর অত্যাচার চালানোর পর অবশেষে তাঁকে রাস্তায় ছুঁড়ে ফেলা হয়। যা নিয়ে ইতিমধ্যেই উত্তাল হয়ে উঠেছে গোটা দেশ। পাশাপাশি ওই শিশু কন্যার উপর অত্যাচারের বিরুদ্ধে এবার সিবিআই তদন্তেরও দাবি করা হয়েছে স্থানীয়দের তরফে।

.