"যারা দল বিরোধী কাজ করেছে তাদের রেয়াত করা হবে না" : রামগোপাল যাদব

পরাজিতের হুঙ্কার! উত্তরপ্রদেশ বিধানসভা ভোটে যে ব্যক্তি দল বিরোধী কাজ করেছে তাদের কারওকে রেয়াত করা হবে না, বললেন অখিলেশ শিবিরের নেতা তথা মুলায়মের তুতো ভাই রামগোপাল যাদব।  সমাজবাদী পার্টির হয়ে রাজ্যসভায় সুবক্তা হিসাবে পরিচিত এই সাংসদ আজ সাংবাদিকদের সামনে স্পষ্ট ভাষায় জানিয়ে দেন, "আমরা প্রতি কেন্দ্রের প্রার্থীদের জেলা সভাপতিদের সঙ্গে কথা বলতে বলেছি। সবকটি ঘটনা খুঁটিয়ে দেখা হবে। যদি কোনও রকম দল বিরোধী কাজ বা অন্যায় আচরণ আতস কাঁচের তলায় আসে, তাহলে তার বিরুদ্ধে চরম পদক্ষেপ করা হবে।"

Updated By: Mar 17, 2017, 09:04 PM IST
"যারা দল বিরোধী কাজ করেছে তাদের রেয়াত করা হবে না" : রামগোপাল যাদব

ওয়েব ডেস্ক: পরাজিতের হুঙ্কার! উত্তরপ্রদেশ বিধানসভা ভোটে যে ব্যক্তি দল বিরোধী কাজ করেছে তাদের কারওকে রেয়াত করা হবে না, বললেন অখিলেশ শিবিরের নেতা তথা মুলায়মের তুতো ভাই রামগোপাল যাদব।  সমাজবাদী পার্টির হয়ে রাজ্যসভায় সুবক্তা হিসাবে পরিচিত এই সাংসদ আজ সাংবাদিকদের সামনে স্পষ্ট ভাষায় জানিয়ে দেন, "আমরা প্রতি কেন্দ্রের প্রার্থীদের জেলা সভাপতিদের সঙ্গে কথা বলতে বলেছি। সবকটি ঘটনা খুঁটিয়ে দেখা হবে। যদি কোনও রকম দল বিরোধী কাজ বা অন্যায় আচরণ আতস কাঁচের তলায় আসে, তাহলে তার বিরুদ্ধে চরম পদক্ষেপ করা হবে।"

উল্লেখ্য, যাদব পরিবারের দীর্ঘ ঘরোয়া কোন্দলে জোড়াতালি দিয়ে নির্বাচনের ময়দানে হাত ধরাধরি করে অখিলেশের সমাজবাদী পার্টি এবাং রাহুল গান্ধীর কংগ্রেস। কিন্তু, নির্বাচনের ফল প্রকাশ হতেই সামনে আসে সপা-কং জোটের শোচনীয় অবস্থা। মোট ৪০৩টি আসনের মধ্যে মাত্র ৫৪টি আসন যায় জোটের ভাগ্যে। জোট শর্ত অনুসারে ২৯৮টি আসনে প্রার্থী দেয় সপা (জয় হয় মাত্র ৪৭টি আসনে), আর কংগ্রেস লড়াই করে ১০৫টি কেন্দ্রে (জয় আসে কেবল ৭টি আসনে)। (আরও পড়ুন- এক ফোনে সরকার তৈরি হল গোয়ায়)

.