প্রফুল প্যাটেলের বিরুদ্ধে ঘুষের অভিযোগের কোনও প্রমাণ নেই: সাংবাদিকের টুইট

কেন্দ্রীয় ভারি শিল্পমন্ত্রী প্রফুল প্যাটেলের বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগের কোনও প্রমাণ নেই। টুইটারে এমনটাই জানালেন কানাডার সংবাদপত্র `দ্য গ্লোব অ্যান্ড মেল`-এর এক সাংবাদিক।

Updated By: Feb 4, 2012, 04:51 PM IST

কেন্দ্রীয় ভারি শিল্পমন্ত্রী প্রফুল প্যাটেলের বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগের কোনও প্রমাণ নেই। টুইটারে এমনটাই জানালেন কানাডার সংবাদপত্র `দ্য গ্লোব অ্যান্ড মেল`-এর এক সাংবাদিক। কেন্দ্রীয় মন্ত্রী প্রফুল প্যাটেলের বিরুদ্ধে ঘুষের অভিযোগের একটি খবর প্রকাশিত হয় `দ্য গ্লোব অ্যান্ড মেল`-এ। ওই খবরে জানানো হয়, ২০০৭-এ এয়ার ইন্ডিয়ার একটি ১০০ মিলিয়ন ডলারের বরাত পাওয়ার জন্য তত্কালীন কেন্দ্রীয় বিমানমন্ত্রী প্রফুল প্যাটেলকে ঘুষ দিয়েছেন বলে দাবি করেছেন নাজির কারিগর নামে কানাডার এক ভারতীয় বংশোদ্ভুত ব্যবসায়ী। ওই খবরটির সংবাদদাতা টুইটারে জানান, প্রফুল প্যাটেল ঘুষ নিয়েছেন বলে কোনও প্রমাণ তাঁর কাছে নেই।
কংগ্রেস ও প্রফুল প্যাটেলের দল এনসিপি-র তরফে কানাডার সংবাদপত্রের অভিযোগের সমালোচনা করে বলা হয়েছে, কোনও প্রমাণ ছাড়াই কারও বিরুদ্ধে অভিযোগ করা ঠিক নয়। এই অভিযোগের কোনও তদন্তের সম্ভাবনার কথাও উড়িয়ে দিয়েছেন কেন্দ্রীয় বিমানমন্ত্রী অজিত সিং।

.