দিল্লি নির্ভয়া কাণ্ডে অভিযুক্ত কিশোর এনজিও-র নজরদারিতে থাকবে

দিল্লির নির্ভয়া কাণ্ডে অভিযুক্ত কিশোরকে পুরোপুরি জামিন দেওয়া হল না। ৩ বছর ধরে একটি NGO তার ওপর কড়া নজর দিয়ে রেখেছিল। এবার তাকে ছুটি দেওয়ার সময় জানানও হয়েছে, ২১ বছর বয়সী ওই অভিযুক্তকে এনজিও-র তরফ থেকে একটি ভোকেশনাল ট্রেনিং দেওয়া হবে।

Updated By: Dec 3, 2015, 06:07 PM IST
দিল্লি নির্ভয়া কাণ্ডে অভিযুক্ত কিশোর এনজিও-র নজরদারিতে থাকবে

ওয়েব ডেস্ক: দিল্লির নির্ভয়া কাণ্ডে অভিযুক্ত কিশোরকে পুরোপুরি জামিন দেওয়া হল না। ৩ বছর ধরে একটি NGO তার ওপর কড়া নজর দিয়ে রেখেছিল। এবার তাকে ছুটি দেওয়ার সময় জানানও হয়েছে, ২১ বছর বয়সী ওই অভিযুক্তকে এনজিও-র তরফ থেকে একটি ভোকেশনাল ট্রেনিং দেওয়া হবে।

২০১২ সালের ডিসেম্বর মাসে দিল্লিতে ডাক্তারি ছাত্রীকে গণধর্ষণ করা হয়। তারপর তাকে চলন্ত বাস থেকে ছুঁড়ে বাইরে ফেলে দেওয়া হয়। চিকিৎসার জন্য দিল্লি সরকারের তরফ থেকে সিঙ্গাপুর পাঠানো হয় তাকে। কিন্তু দীর্ঘ যুদ্ধের পরেও মাথা নোয়াতেই হয় নির্ভয়াকে।

নির্ভয়ার বাড়ির লোকের তরফ থেকে জানানও হয়েছে, ওই ৬জন অভিযুক্তের মুখ হল সব থেকে বেশি ভয়ঙ্কর। যা সমাজের ক্ষেত্রেও খুবই ভয়ের ব্যাপার। তাই সেখান থেকে ওই কিশোরকে পুরোপুরি ছুটি না দিয়ে তার ওপর নজরদারির নির্দেশ দিয়েছে কোর্ট। তাই ওই কিশোরের ওপর নজর রাখবে এনজিও। এনজিও-র কাছ থেকে ভোকেশানাল ট্রেনিং-ও দেওয়া হবে বলে জানানও হয়েছে।

.