Madhya Pradesh: মর্মান্তিক! ভয়ংকর! মন্দিরের দেওয়াল চাপা পড়ে মৃত্যু ৯ শিশুর...

Madhya Pradesh Wall Collapse: মধ্যপ্রদেশে মর্মান্তিক দুর্ঘটনা। মন্দিরের দেওয়াল চাপা পড়ে মৃত্যু ৯ শিশুর। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের সাগর জেলার শাহপুরের হরদৌল বাবার মন্দিরে।

Updated By: Aug 4, 2024, 02:01 PM IST
Madhya Pradesh: মর্মান্তিক! ভয়ংকর! মন্দিরের দেওয়াল চাপা পড়ে মৃত্যু ৯ শিশুর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মধ্যপ্রদেশে মর্মান্তিক একটি দুর্ঘটনা। মন্দিরের দেওয়াল চাপা পড়ে মৃত্যু ৯ শিশুর। বৃষ্টিই কালপ্রিট সেখানে। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের সাগর জেলার শাহপুরের হরদৌল বাবার মন্দিরে। গতকাল শনিবার এই মন্দিরে একটি অনুষ্ঠান উপলক্ষে ভক্তরা হাজির হয়েছিলেন। সেখানে তখন আচমকাই ভেঙে পড়ে মন্দিরের দেওয়াল। দেওয়ালের নীচে চাপা পড়ে নয় শিশু! ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। ঘটনায় আহত হয়েছে আরও কয়েকটি শিশু। হাসপাতালে চিকিৎসাধীন তারা।

আরও পড়ুন: Cloudburst In Kashmir: ভয়ংকর মেঘভাঙা বৃষ্টি ভূস্বর্গে, বিচ্ছিন্ন যোগাযোগ! বন্যা-ধসের কবলে কেরালা থেকে কাশ্মীর...

প্রবল বৃষ্টিতে ভয়াবহ দুর্ঘটনা মধ্য প্রদেশে। মন্দিরে দেওয়াল ধসে চাপা পড়ে মৃত্যু অন্ততপক্ষে নয় জন শিশুর। আহত হয়েছে একাধিক। তবে তড়িঘড়ি শুরু হয়েছে উদ্ধারকাজ। ধ্বংসস্তূপ সরিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলেই জানানো হয়েছে। 

পুলিসসূত্রে খবর, দুর্ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের সাগর জেলার শাহপুরে। আজ, রবিবার সকাল থেকেই তুমুল বৃষ্টি হচ্ছিল ওই এলাকায়। মন্দিরের এক কোণায় বসে মাটির শিবলিঙ্গ বানাচ্ছিল শিশুরা। আচমকাই মন্দিরের একাংশের দেওয়াল হুড়মুড়িয়ে ধসে পড়ে। তাতেই চাপা পড়ে একাধিক শিশু। জানা গিয়েছে, মন্দিরের দেওয়ালগুলি ৫০ বছরের পুরনো। দীর্ঘদিন সেগুলো মেরামত হয়নি। এদিনের বৃষ্টিতে দেওয়াল ধসে পড়ে এই ভয়ংকর বিপত্তি ঘটল।

আরও পড়ুন: West Bengal News LIVE Update: বাঁধ ভেঙে ভেসে গেল তারাশঙ্করের লাভপুর, ক্ষতিগ্রস্ত গ্রামের পর গ্রাম...

এদিকে বৃষ্টির কারণে ভারত জুড়ে নানা দিকে নানা বিপর্যয়। কোরালার ওয়ানাডে পরিস্থিতি সব চেয়ে সঙ্গিন। সেখানে লাফিয়ে বাড়ছে মৃত্যু। এদিকে বিপর্যয় হিমাচলে। বিপর্যয় দিল্লি জয়পুরে। বড় ধরনের সংকট ঘনিয়েছে উত্তরাখণ্ডেও। এবার নতুন করে তাতে যোগ হল মধ্য প্রদেশ।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.