রামগোপালের ডাকা জাতীয় কর্মসমিতির বৈঠকে অখিলেশ দলের সর্বভারতীয় সভাপতির পদে, বহিষ্কৃত অমর সিং

দলের কাজিয়াকে রাস্তায় দাঁড় করিয়ে সমাজবাদী পার্টিকে একেবারে আড়াআড়ি দু ভাগে ভাগ করে দিলেন অখিলেশ যাদব। রামগোপাল যাদবের ডাকা জাতীয় কর্মসমিতির বৈঠকে অখিলেশকে দলের সর্বভারতীয় সভাপতি পদে বসানো হল। বাণপ্রস্থে পাঠিয়ে দলের মেন্টর করা হল মুলায়ম সিং যাদবকে। দল থেকে বহিষ্কার করা হল অমর সিংকে।

Updated By: Jan 1, 2017, 12:26 PM IST
রামগোপালের ডাকা জাতীয় কর্মসমিতির বৈঠকে অখিলেশ দলের সর্বভারতীয় সভাপতির পদে, বহিষ্কৃত অমর সিং

ওয়েব ডেস্ক: দলের কাজিয়াকে রাস্তায় দাঁড় করিয়ে সমাজবাদী পার্টিকে একেবারে আড়াআড়ি দু ভাগে ভাগ করে দিলেন অখিলেশ যাদব। রামগোপাল যাদবের ডাকা জাতীয় কর্মসমিতির বৈঠকে অখিলেশকে দলের সর্বভারতীয় সভাপতি পদে বসানো হল। বাণপ্রস্থে পাঠিয়ে দলের মেন্টর করা হল মুলায়ম সিং যাদবকে। দল থেকে বহিষ্কার করা হল অমর সিংকে।

উত্তরপ্রদেশে যাদবকূলের কলহ কিছুতেই থামছে না। নতুন বছরের প্রথম দিনেই দলের কাজিয়ায় রেগে অগ্নিশর্মা হলেন মুলায়ম সিং যাদব। দলের অনুগামী সাংসদ, বিধায়কদের নিয়ে পৃথক বৈঠক ডেকে আজ দলের ঝগড়াকে একেবারে রাস্তায় নিয়ে এলেন অখিলেশ যাদব। বৈঠক ডাকিয়েছেন রামগোপাল যাদবকে দিয়ে। এই বৈঠকের গায়ে অসাংবিধানিক তকমা সেঁটে দিলেন মুলায়ম।

আরও পড়ুন- মোদীর বর্ষশেষের বক্তৃতা

বৈঠকে যাঁরা যোগ দিয়েছেন তাঁদের বিরুদ্ধে শাস্তির হুঁশিয়ারিও দিয়েছেন সপা সুপ্রিমো। নাটকের আরও এক কুশীলব শিবপাল যাদবও পিছিয়ে নেই। অখিলেশ যাদবরা যখন হাতে হাত রেখে নতুন লড়াইয়ের প্রস্তুতি নিচ্ছেন তখন শিবপালও খেলে দিলেন পাশার ঘুঁটি। সোজা মুলায়মের দরবারে পৌছে দলীয় সভাপতির পদ থেকে ইস্তফা দিতে চাইলেন শিবপাল।

আরও পড়ুন- মোদীর নোট বাতিলের সিদ্ধান্তে অমর্ত্য সেনের প্রতিক্রিয়া

.