Iphone murder: আইফোন দিতে আসা ডেলিভারি বয়কে খুন! নিহত কর্মীর পরিবারের পাশে দাঁড়াল অনলাইন সংস্থা

পরিকল্পনা আগে থেকেই ছিল। ডেলিভারি বয় মঞ্জু নায়েক সেই আইফোন নিয়ে এল তার কাছ থেকে সেটি নেওয়ার জন্য সে তাকে ঘরে বসায়। তারপর ঘরের ভেতর থেকে একটি ছুরি এনে একের পর এক কোপ দিতে থাকে মঞ্জুকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় মঞ্জুর। এই ঘটনায় এবার শোক প্রকাশ করেছে ফ্লিপকার্ট সংস্থা।

Updated By: Feb 22, 2023, 03:31 PM IST
Iphone murder: আইফোন দিতে আসা ডেলিভারি বয়কে খুন! নিহত কর্মীর পরিবারের পাশে দাঁড়াল অনলাইন সংস্থা
সিসিটিভি ফুটেজ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হাতে নেই টাকা, তবু আইফোন কেনার শখ। শেষে অর্ডারও দিয়ে দিয়েছেন। কিন্তু তার মাথায় যে এমন নৃশংস পরিকল্পনা ছিল, তা কেউই কল্পনাও করতে পারেনি। আইফোন পেয়েই তাই ভয়ংকর কাণ্ড ঘটিয়ে বসল কর্নাটকের হাসনের বছর কুড়ির এক যুবক। খবর অনুযায়ী হেমন্ত দত্ত নামে হাসনের ওই যুবকের কাছে আইফোন কেনার টাকাই ছিল না। কিন্তু অনলাইন বিপনী ফ্লিপকার্টে তিনি একটি আইফোনের অর্ডার দিয়ে দেন।

আরও পড়ুন, Mamata Banerjee in Meghalaya: দিল্লি কিংবা গুয়াহাটি থেকে এ রাজ্য চলবে না, মেঘালয় থেকে বিজেপিকে হুঁশিয়ারি মমতার

পরিকল্পনা আগে থেকেই ছিল। ডেলিভারি বয় মঞ্জু নায়েক সেই আইফোন নিয়ে এল তার কাছ থেকে সেটি নেওয়ার জন্য সে তাকে ঘরে বসায়। তারপর ঘরের ভেতর থেকে একটি ছুরি এনে একের পর এক কোপ দিতে থাকে মঞ্জুকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় মঞ্জুর। এই ঘটনায় এবার শোক প্রকাশ করেছে ফ্লিপকার্ট সংস্থা। তাদের ডেলিভারি কর্মীর এমন মৃত্যুতে হতচকিত তারাও।

সংস্থার তরফে জানান হয়েছে যে নিহত কর্মীর পরিবারকে সবরকম সাহায্য দিতে প্রস্তুত তারা। মানিকন্ট্রোল সংবাদমাধ্যমকে ফ্লিপকার্ট জানিয়েছে, 'এই ঘটনায় আমরা আন্তরিকভাবে দুঃখিত। অত্যন্ত মর্মান্তিক ঘটনা এটি। আমাদের সমবেদনা রয়েছে পরিবারের প্রতি। আমাদের তরফে সব রকমের সাহায্য এবং সহযোগিতা করা হবে এই পরিবারটিকে।'  ঘটনাটি গত ৭ ফেব্রুয়ারি। ভাইকে খুঁজে না পেয়ে থানায় অভিযোগ করেন মঞ্জুর ভাই। পুলিস মঞ্জুর খোঁজে তল্লাশি শুরু করে। তার অফিসে খোঁজ নিয়ে শুরু হয়ে তদন্ত।

শেষপর্যন্ত মঞ্জুর দেহ পাওয়া যায় হাসনের একটি রেললাইনের পাশে। তার পরেই হেমন্তকে গ্রেফতার করা হয়। তদন্তে উঠে এসেছে আইফোন নিয়ে মঞ্জু হেমন্তের বাড়িতে গেলে ফোনটি খোলা ও দাম মেটানো নিয়ে হেমন্তের সঙ্গে মঞ্জুর বচসা বেধে যায়। সেইসময়ই মঞ্জুকে ছুরি দিয়ে আঘাত করে হেমন্ত। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এরপরই মৃতদেহ একটি বস্তায় ভরে লুকিয়ে রাখে হেমন্ত। দুদিন পরে তা রেললাইনে পাশে ফেলে দিয়ে আসে। এলাকায় সিসিটিভি ফুটেজ দেখে হেমন্তকে চিহ্নিত করে পুলিস। ওই ফুটেজে ধরা পড়ে কোনও কিছু বস্তায় ভরে তা বাইকে চাপিয়ে নিয়ে যাচ্ছে। তারপরই তাকে গ্রেফতার করে পুলিস।

আরও পড়ুন, Lucknow: প্রেমিকাকে কোলে নিয়ে বাইক চালাচ্ছেন! ভাইরাল রোম্যান্সের ভিডিও

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.