Viral Video: চলন্ত ট্রেনে স্টান্ট! তরুণের চলে গেল হাত-পা...

Mumbai: মুম্বইয়ের এক তরুণ চলন্ত ট্রেনের সঙ্গে স্কেটিংয়ের স্টান্ট করে ভাইরাল হয়েছিলেন। দ্বিতীয়বারের জন্য স্টান্ট করতে গিয়ে চরম ভোগান্তিতে পড়লেন সেই তরুণ। জানা গিয়েছে, স্টান্ট করতে গিয়ে একটি হাত ও পা হারাতে হয়েছে তাঁকে।

Updated By: Jul 28, 2024, 04:55 PM IST
Viral Video: চলন্ত ট্রেনে স্টান্ট! তরুণের চলে গেল হাত-পা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যেকোনও ভাবেই হোক ভাইরাল হতে হবে! এই 'রোগ' যেন জেঁকে বসেছে যুব সম্প্রদায়ের মধ্যে। ভিডিয়ো করার জন্য যে কোনও পর্যায়ে পৌঁছাতে রাজি অনেকেই। ঠিক সেরকমই মুম্বইয়ের এক তরুণ চলন্ত ট্রেনের সঙ্গে স্কেটিংয়ের স্টান্ট করে ভাইরাল হয়েছিলেন। 

দ্বিতীয়বারের জন্য স্টান্ট করতে গিয়ে চরম ভোগান্তিতে পড়লেন সেই তরুণ। জানা গিয়েছে, স্টান্ট করতে গিয়ে একটি হাত ও পা হারাতে হয়েছে তাঁকে। ফারহাত আজাম শেখ নামে ওই তরুণের ভিডিয়োটি ১৪ জুলাই ভাইরাল হয়। 

ভিডিয়োটি ভাইরাল হওয়ার পর এক নেটিজেন সেটি এক্স হ্যান্ডেলে পোস্ট করে লেখেন, 'মুম্বই লোকালে যে বোকা ছেলেরা এই ধরণের স্টান্ট করে, তারা ঠিক ট্রেনের ভিতরে নর্তকীদের মত। এদের জেলে থাকা উচিত।' পোস্টটি করার সঙ্গে রেল কর্তৃপক্ষকে ট্যাগ করে দেয়। সেই কারণেই ঘটনাটি রেলওয়ে প্রোটেকশন ফোর্সের নজর আসে। 

এই পোস্টের প্রতিক্রিয়া জানায় খোদ ডিআরএম মুম্বই সিআর-এর অফিসিয়াল হ্যান্ডেল। সেখান থেকে কমেন্ট করা হয়, 'এই তথ্যটি দেওয়ার জন্য ধন্যবাদ। আরপিএফ পোস্ট ভিডিএলআরকে ভিডিয়োতে দেখানো এই ব্যক্তির বিরুদ্ধে মামলা নথিভুক্ত করার নির্দেশ দেওয়া হয়েছে। ইতোমধ্যেই তাঁকে খুঁজে বের করার চেষ্টা চলছে। আমরা বাকি যাত্রীদেরকে এই ধরণের বিপজ্জনক কাজ থেকে দূরে থাকার জন্য অনুরোধ করা হচ্ছে।'

তারপর ওয়াদালার আরপিএফ ইউনিট থেকে  মামলা নথিভুক্ত করা হয়। অভিযান চালিয়ে আরপিএফ কর্মীরা তাঁকে খুঁজতে শুরু করে। অফিসারদের হাতে এই তথ্য আসে যে, স্টান্ট করার সময় ওই তরুণ তাঁর একটি হাত ও পা হারিয়েছেন। পরবর্তীতে অফিসাররা ফারহাতের বাড়ির ঠিকানা বের করে সেখানে যায়।

আরও পড়ুন:Viral Video: ক্লাসে মাদুর বিছিয়ে দেদার ঘুম শিক্ষিকার! মাথার কাছে বসে পাখা করছে খুদেরা...

ফারহাত অফিসারদের বলেন যে, ভিডিয়োটি আসলে সেউ়ডি স্টেশনে শ্য়ুট করা হয়েছিল চলতি বছরের ৭ মার্চ। কিন্তু নেটিজেনদের নজর কাড়ার জন্য সেটি ১৪ জুলাই সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়। 

ঘটনাটি জনসমক্ষে আসার পর, সেন্ট্রাল রেলওয়ে এই ধরণের বিপজ্জনক স্টান্ট করার বিরুদ্ধে কঠোর সর্তকতা জারি করেছে। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.