ধর্ষণের চেষ্টায় বাধা, মেরে যুবতীর মাথার খুলি ভাঙলেন কাস্টিং ডিরেক্টর!

১৮ বছরের ওই যুবতীকে ধর্ষণের চেষ্টা করে সে। যুবতী বাধা দিলে তার মাথা ধরে দীপক দেওয়ালে জোরে ঠুকে দেন বলে অভিযোগ।

Updated By: Aug 17, 2023, 02:13 PM IST
ধর্ষণের চেষ্টায় বাধা, মেরে যুবতীর মাথার খুলি ভাঙলেন কাস্টিং ডিরেক্টর!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অষ্টাদশী যুবতীকে ধর্ষণের চেষ্টা করেছিল কাস্টিং ডিরেক্টর। বাধা দিতেই মেরে ওই যুবতীর মাথার খুলি ভেঙে দিলেন মুম্বইয়ের কাস্টিং ডিরেক্টর। এই ঘটনায় অভিযুক্ত দীপক মালাকারকে গ্রেফতার করেছে মুম্বই পুলিস।

জানা গিয়েছে, অভিযুক্ত কাস্টিং ডিরেক্টর দীপক মালাকার আদতে বিহারের বাসিন্দা। ১১ অগাস্ট ওই তরুণীকে নিয়ে এক বন্ধুর ফ্ল্যাটে নিয়ে যায় দীপক। সেখানেই ১৮ বছরের ওই যুবতীকে ধর্ষণের চেষ্টা করে সে। যুবতী বাধা দিলে তার মাথা ধরে দীপক দেওয়ালে জোরে ঠুকে দেন বলে অভিযোগ। মুখেও আঘাত করা হয়। এই ঘটনার ফলে ওই যুবতী অজ্ঞান হয়ে যায়। তাতে দীপক ও তার বন্ধুরা ধরে নেয় যে ওই তরুণীর মৃত্যু হয়েছে। এরপরই ভয়ে শহর ছেড়ে পালিয়ে যায় অভিযুক্ত দীপক মালাকার ও তার বন্ধুরা। 

অভিযোগ, অভিযুক্ত দীপক মালাকার নিজেকে ভিডিয়ো এডিটর এবং কাস্টিং ডিরেকটর বলে দাবি করেছিল। নির্যাতিতা তরুণীর মৃত্যু হয়েছে ধরে নিয়ে প্রথমে শহর ছেড়ে পালিয়ে গিয়েছিল দীপক। তারপর বেশ কিছুদিন আত্মগোপন করে ছিল। শেষে মুম্বই ফিরতেই ভারসোভা পুলিস তাঁকে গ্রেফতার করে। পুলিস সূত্রে খবর, নির্যাতিতা ওই যুবতী কলেজের প্রথম বর্ষের ছাত্রী। তার সঙ্গে দীপক মালাকার নামে ওই অভিযুক্তের বিয়ে হওয়ার কথা ছিল। সেই সূত্রেই ১১ অগাস্ট ওই যুবতীকে নিয়ে বন্ধুর ফ্ল্যাটে নিয়ে যায় দীপক। 

এখন ঘটনার পর জ্ঞান ফিরলে সাহায্যের জন্য চিৎকার করে ওই যুবতী। সেই চিৎকার শুনেই ছুটে আসে প্রতিবেশীরা। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। ওদিকে ঘটনার পর পালিয়ে যায় দীপক। নিজের মোবাইলও বন্ধ করে রেখেছিল সে। তারপর সুরাটের একটি বুথ থেকে অভিযুক্ত দীপক মালাকার তার বন্ধুদের ফোন করে। সেই ফোন ট্র্যাক করেই তার নাগাল পায় পুলিস।  সুরাটের একটি এটিএম-থেকে টাকা তোলার সময় তাকে ধরে ফেলে পুলিস। পুলিস সূত্রে খবর, জেরায় নিজের অপরাধ কবুল করেছে দীপক মালাকার। ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭ (খুনের চেষ্টা), ৩৪২ (অন্যায়ভাবে আটকে রাখা), ৩৫৪ (আক্রোশ প্রকাশ) এবং ৩৫৪ (ডি) (স্টকিং) ধারায় মামলা রুজু করা হয়েছে।

আরও পড়ুন, UP: ১ বছরের মেয়েকে কাঁধে ঘুরতে বেরোয় বাবা, পয়েন্ট ব্ল্যাঙ্ক থেকে গুলি আততায়ীর!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.