Mother burnt daughter: ভয়ঙ্কর কাণ্ড! স্বামীকে 'আনুগত্য'-র প্রমাণ দিতে ১০ বছরের মেয়ের গায়ে আগুন গৃহবধূর

রবিবার রাতে থিরুভোট্টিউর থেকে ওই গৃহবধূকে গ্রেফতার করল চেন্নাই পুলিস

Updated By: Feb 1, 2022, 03:57 PM IST
Mother burnt daughter: ভয়ঙ্কর কাণ্ড! স্বামীকে 'আনুগত্য'-র প্রমাণ দিতে ১০ বছরের মেয়ের গায়ে আগুন গৃহবধূর
ছবি-প্রতীকী

নিজস্ব প্রতিবেদন: এমনটাও সম্ভব? তার প্রতি কতটা বিশ্বস্ত তার প্রমাণ দিতে বলেছিল স্বামী। আর সেই কথা রাখতে নিজের ১০ বছরের মেয়ের গায়ে আগুন লাগিয়ে দিল চেন্নাইয়ের এক গৃহবধূ। রবিবার রাতে থিরুভোট্টিউর থেকে ওই গৃহবধূকে গ্রেফতার করল চেন্নাই পুলিস।

আগুনে ওই শিশুটির দেহের ৭৫ শতাংশ পুড়ে যায়। সোমবার সকালে তার মৃত্যু হয়। পবিত্র নামে পঞ্চম শ্রেণিতে পড়ুয়া ওই শিশুটি থাকতো তার মা ও সত্ বাবার সঙ্গে। পদ্মনাভন নামে ওই মহিলার স্বামীকেও গ্রেফতার করেছে পুলিস।  আজ তাদের আদালতে তোলা হলে বিচারক তাদের জেল হেফাজতের নির্দেশ দেন।

পুলিসে সূত্রে খবর, জয়লক্ষ্মী নামে ওই মহিলার প্রথম বিয়ে করেন পলভানন নামে এক ব্যক্তিকে। তাদের একটি মেয়েও রয়েছে। সে বর্তমানে নার্সিং পড়ুয়া। দাদুর সঙ্গে থাকে তুতিকোরিনে। 

অন্যদিকে, সংবাদমাধ্যমের খবর, জয়লক্ষ্মী স্বামী পলভাননকে ছেড়ে সম্পর্কে দেওর দুরাইরাজকে বিয়ে করে। চেন্নাই ছেড়ে থাকতে শুরু করে মুম্বইয়ে। সেখানেই পবিত্র-র জন্ম হয়। সম্প্রতি সে দুরাইরাজকে ছেড়ে জয়লক্ষ্মী চলে আসে চেন্নাইয়ে। থাকতে শুরু করে চেন্নাইয়ের থিরুভোট্টিউর এলাকায়। সেখানেই পরিচয় হয় ট্য়াঙ্কার চালক পদ্মনাভনের সঙ্গে। সেই পরিচয়ের সূত্রে পদ্মনাভনকে বিয়ে করে জয়লক্ষ্মী। বর্তনমানে তাদের দুটি সন্তানও রয়েছে।

আরও পড়ুন- অনলাইন পড়াশোনায় উৎসাহ দিতে 'ডিজিটাল বিশ্ববিদ্যালয়', বাজেটে ঘোষণা নির্মলার

জানা যাচ্ছে পদ্মনাভনের ছিল মদের নেশা। প্রায়ই মদ খেয়ে এসে জয়লক্ষ্মীকে মারধর করত, তার আনুগত্য(fidelity) নিয়ে প্রশ্ন তুলতো। রবিবার ঝগড়ার সময়ে জয়লক্ষ্মীকে সে বলে সে যদি স্বামীর প্রতি অনুগত হয় তাহলে তার মেয়ের গায়ে আগুন দিয়ে তা প্রমাণ করুক। স্বামীর প্রতি আনুগত্য থাকলে আগুন তার মেয়েকে ছোঁবে না। ওই কথা শুনে আর মাথার ঠিক রাখতে পারেনি জয়লক্ষ্মী। দশ বছরের মেয়েকে ঘরের বাইরে এনে গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেয়। চিত্কার শুনে প্রতিবেশীরা ছুটে এসে আগুন নেভালেও ততক্ষণে তার দেহের অধিকাংশই পুড়ে গিয়েছিল। কিন্তু শেষরক্ষা হয়নি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.