Model Died: Ramp ওয়াকের সময় ভেঙে পড়ল পিলার, স্বপ্ন ছোঁয়ার মঞ্চেই বেঘোরে মৃত্যু মডেলের!

ফ্যাশন শোয়ের মঞ্চে আলোর জন্য লাগানো হয়েছিল ওই অস্থায়ী পিলার। এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন আরও একজন যুবক। প্রশ্নের মুখে পড়েছে ফ্যাশন শোয়ের আয়োজকদের ভূমিকা।

Updated By: Jun 12, 2023, 10:30 AM IST
Model Died: Ramp ওয়াকের সময় ভেঙে পড়ল পিলার, স্বপ্ন ছোঁয়ার মঞ্চেই বেঘোরে মৃত্যু মডেলের!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একেই বোধহয় বলে প্রদীপের নীচে অন্ধকার। ফ্যাশন ওয়ার্ল্ড। গ্ল্যামার দুনিয়া। সারাক্ষণ নিয়ন আলোর রোশনাই। ঝা চকচকে দুনিয়া। স্বপ্নের হাতছানি। সেই স্বপ্নকে ছুঁতেই এসছিলেন বছর চব্বিশের তন্বী বংশিকা চোপড়া। কিন্তু সেই স্বপ্ন ছোঁয়ার মঞ্চেই বেঘোরে স্বপ্নের অপমৃত্যু! প্রাণ হারালেন বংশিকা। 

নয়ডা ফিল্ম সিটিতে আয়োজন করা হয়েছিল একটি ফ্যাশন শোয়ের। সেই ফ্যাশন শোয়ের ইভেন্টে চলছিল Ramp ওয়াক। সেই Ramp ওয়াকে অংশ নিয়েছিলেন ২৪ বছরের উঠতি মডেল বংশিকা চোপড়াও। কিন্তু সেই Ramp ওয়াকের সময়ই ঘটে বিপত্তি। তাঁর উপর ভেঙে পড়ে মঞ্চের অস্থায়ী লোহার পিলার। ঘটনাস্থলেই প্রাণ হারান বংশিকা।

এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন আরও একজন যুবক। তাঁকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ফ্যাশন শোয়ের মঞ্চে আলোর জন্য লাগানো হয়েছিল ওই অস্থায়ী পিলার। দুর্ঘটনার খবর পেয়েই সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। আহতকে উদ্ধার করে তাঁকে হাসপাতালে নিয়ে যায় পুলিস। জখম ওই যুবকের নাম ববি রাজ। তিনিও ওই ফ্যাশন শোয়ে অংশ নিয়েছিলেন।

রবিবার দুপুরে মর্মান্তিক এই ঘটনাটি ঘটে। এই ঘটনায় প্রশ্নের মুখে পড়েছে ফ্যাশন শোয়ের আয়োজকদের ভূমিকা। পুলিস আয়োজকদের ও যে লাইটের কাজ করেছিলেন, তাঁদের জিজ্ঞাসাবাদ করতে শুরু করেছে। এই ঘটনায় দায়ের হয়েছে মামলা। ওদিকে দুর্ঘটনায় নিহত বংশিকা চোপড়ার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

নয়ডা পুলিসের অতিরিক্ত ডেপুটি কমিশনার জানান, 'নয়ডা ফিল্ম সিটির একটি স্টুডিওতে ফ্যাশন শো চলাকালীন লাইটিংয়ের লোহার পিলার পড়ে মৃত্যু হয়েছে বংশিকা চোপড়ার। দেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পরবর্তী পদক্ষেপ নেওয়া হচ্ছে।'

আরও পড়ুন, অস্ত্র‌ নিয়ে গাড়ির শো-রুমের ভিতর! সিসিটিভিতে ধরা পড়ল ডাকাতদলের অপারেশনের ভয়ংকর ছবি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.