Amit Shah: আলিয়া-মালিয়ারা ওপার থেকে এসে বোমা বিস্ফোরণ করত, ইউপিএ সরকারের এদের ঠেকানোর মুরোদ ছিল না: শাহ

কেন্দ্রে ৯ বছরের এনডিএ সরকারের আমলের কথা বলতে গিয়ে শাহ বলেন, বিরোধীরা এতদিন পারেনি। কিন্তু মোদী সরকারের আমলে ৩৭০ ধারা রদ করে কাশ্মীরকে ঐক্যবদ্ধ করেছেন নরেন্দ্র মোদীজি। এরাজ্য মারান পরিবার গত ২ বছর ধরে দুর্নীতি করছে। করুনানিধি পরিবার গত তিন দশক ধরে দুর্নীতি করছে

Updated By: Jun 11, 2023, 09:25 PM IST
Amit Shah: আলিয়া-মালিয়ারা ওপার থেকে এসে বোমা বিস্ফোরণ করত, ইউপিএ সরকারের এদের ঠেকানোর মুরোদ ছিল না: শাহ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: দেশের নিরাপত্তার প্রশ্নে ইউপিএ সরকারকে নিশানা করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তির সেই পাকিস্তানের দিকেই। রবিবার বিশাখাপত্তনমে অমিত শাহ বলেন, গত ৯ বছরে নরেন্দ্র মোদী দেশের আভ্যন্তরণীন নিরাপত্তা সুনিশ্চিত করেছেন। ইউপিএ সরকারের আমলে পরিস্থিতি একেবারে অন্যরকম ছিল।

আরও পড়ুন-শান্তনু ঠাকুরকে 'পাকড়াওয়ের চেষ্টা'! কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে ধস্তাধস্তিতে রাজ্য পুলিস

অন্ধ্রপ্রদেশের বিশাখাপত্তনমে বিজেপির এক সভায় শাহ বলেন, ইউপিএ জমানায় আলিয়া, মালিয়া, জামালিয়ারা পাকিস্তান থেকে এদেশে ঢুকতো আর বোমা বিস্ফোরণ করত। এদের বিরুদ্ধে কিছু করার মুরোদ মনমোহন সরকারের ছিল না। গত ৯ বছরে মোদী সরকারের আমলে নরেন্দ্র মোদী দেশের অভ্যন্তরীণ নিরাপত্তা নিশ্চিত করেছেন। 

এদিনই তামিলনাডুর ভেলোরেও একটি সভা করেন অমিত শাহ। সেখানে তিনি রাজ্য সরকারকে আক্রমণ করেন। শাহ বলেন, তামিলনাডুতে গত ১০ বছর ডিএমকে-কংগ্রেস জোট ক্ষমতায় রয়েছে। সরকার ১২ হাজার কোটি টাকার দুর্নীতিতে জড়িয়েছে। অন্যদিকে, গত ৯ বছরে মোদী সরকারের বিরুদ্ধে কেউ একটাও দুর্নীতির অভিযোগ তুলতে পারবে না। ডিএমকের বিরুদ্ধে একাধিক দুর্নীতির অভিযোগ তুলে শাহ বলেন, এইসব টুজি, থ্রিজি, ফোরজি পার্টিকে এবার উপড়ে ফেলার সময় হয়েছে। এবার কোনও ভূমিপুত্রকে ক্ষমতায় আনুন।

কেন্দ্রে ৯ বছরের এনডিএ সরকারের আমলের কথা বলতে গিয়ে শাহ বলেন, বিরোধীরা এতদিন পারেনি। কিন্তু মোদী সরকারের আমলে ৩৭০ ধারা রদ করে কাশ্মীরকে ঐক্যবদ্ধ করেছেন নরেন্দ্র মোদীজি। এরাজ্য মারান পরিবার গত ২ বছর ধরে দুর্নীতি করছে। করুনানিধি পরিবার গত তিন দশক ধরে দুর্নীতি করছে। গান্ধী পরিবার হল ফোর জি। তারা ৪ দশক ধরে এদেশের ক্ষমতা ভোগ করছে। বলুন তো কাশ্মীর আমাদের কি আমাদের নয়? কংগ্রেস ও ডিএমকে ৩৭০ ধারা রদের বিপক্ষে। পেনের এক খোঁচায় মোদজি কাশ্মীর থেকে ৩৭০ ধারা বিলোপ করে দিয়েছিলেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.