পাঠানকোটের স্মৃতি উস্কে কাশ্মীরের উরিত সেনা হেডকোয়ার্টারে জঙ্গি হামলা

পাঠানকোট হামলার স্মৃতি উস্কে দিল জম্মু ও কাশ্মীরের উরির সেনা ব্রিগেড হেডকোয়ার্টারের হামলা। আজ ভোররাত থেকে উরির নিয়ন্ত্রণ রেখা বরাবর সেনা ছাউনিতে দফায় দফায় হামলা চালাচ্ছে জঙ্গিরা। সূত্রের খবর ইতিমধ্যেই ২ সেনা জওয়ানের মৃত্যু হয়েছে গুলির লড়াইয়ে। এদিকে সেনা সূত্রে খবর ওই এলাকায় ঘাপটি মেরে লুকিয়ে রয়েছে ৩ আত্মঘাতী জঙ্গি। তাদের খোঁজার কাজ চলছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে নামানো হয়েছে প্যারা কমান্ডো।

Updated By: Sep 18, 2016, 09:16 AM IST
পাঠানকোটের স্মৃতি উস্কে কাশ্মীরের উরিত সেনা হেডকোয়ার্টারে জঙ্গি হামলা

ওয়েব ডেস্ক : পাঠানকোট হামলার স্মৃতি উস্কে দিল জম্মু ও কাশ্মীরের উরির সেনা ব্রিগেড হেডকোয়ার্টারের হামলা। আজ ভোররাত থেকে উরির নিয়ন্ত্রণ রেখা বরাবর সেনা ছাউনিতে দফায় দফায় হামলা চালাচ্ছে জঙ্গিরা। সূত্রের খবর ইতিমধ্যেই ২ সেনা জওয়ানের মৃত্যু হয়েছে গুলির লড়াইয়ে। এদিকে সেনা সূত্রে খবর ওই এলাকায় ঘাপটি মেরে লুকিয়ে রয়েছে ৩ আত্মঘাতী জঙ্গি। তাদের খোঁজার কাজ চলছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে নামানো হয়েছে প্যারা কমান্ডো।

আরও পড়়ুন- বিশ্বের চতুর্থ ভয়ঙ্কর 'জঙ্গি সংগঠন' ভারতের মাওবাদীরা!

জানা গেছে, আজ ভোরে উরির ১২ নম্বর ব্রিগেড হেডকোয়ার্টারের ওই সেনা ছাউনিতে হামলা চালায় জঙ্গিরা। সরাসরি না বলা হলেও এই ঘটনার পিছনে পাকিস্তানের হাত রয়েছে বলে মনে করা হচ্ছে স্বরাষ্ট্রমন্ত্রকের পক্ষ থেকে। শেষ খবর পাওয়া পর্যন্ত সেনা ও জঙ্গিদের মধ্যে তীব্র গুলির লড়াই চলছে।

দেখুন ভয়ঙ্কর সেই হামলার ভিডিও-

 

 

.