নিরাপত্তারক্ষীকে সাসপেন্ড করল ম্যাকডোনাল্ডস

পুণের ম্যাকডোনাল্ডসের নিরাপত্তারক্ষীকে সাসপেন্ড করা হল। বহুজাতিক সংস্থার আউটলেট থেকে পথশিশুকে ধক্কা মেরে বের করে দেওয়ার ঘটনায় তাঁকে সাসপেন্ড করা হয় বলে জানিয়েছে ম্যাকডোনাল্ডস।

Updated By: Jan 18, 2015, 01:41 PM IST
নিরাপত্তারক্ষীকে সাসপেন্ড করল ম্যাকডোনাল্ডস

পুণে: পুণের ম্যাকডোনাল্ডসের নিরাপত্তারক্ষীকে সাসপেন্ড করা হল। বহুজাতিক সংস্থার আউটলেট থেকে পথশিশুকে ধক্কা মেরে বের করে দেওয়ার ঘটনায় তাঁকে সাসপেন্ড করা হয় বলে জানিয়েছে ম্যাকডোনাল্ডস।

কর্তৃপক্ষ তদন্ত শুরু করেছে। মহারাষ্ট্রের পুণেতে ম্যাকডোনাল্ডস একটি রেস্তোরাঁ থেকে কার্যত ছুঁড়ে ফেলা হয় এক পথশিশুকে। শিশুটির 'অপরাধ' একটি ফ্যান্টার বোতল কেনার জন্য ম্যাকডোনাল্ডের লাইনে দাঁড়িয়েছিল সে।  

এক ভদ্রমহিলা  ঘটনাটির সম্পূর্ণ বিবরণ দিয়ে ফেসবুকে পোস্ট করার পর এই নিয়ে প্রথম হইচই পড়ে যায়।

ওই ভদ্রমহিলা তাঁর বন্ধুদের সঙ্গে সফটড্রিঙ্কস কিনতে মার্কিনি এই ফুডচেনের আউটলেটে লাইন দিয়েছিলেন। সেইসময় এক পথশিশু তাঁদের কাছে এসে তাকে একটা সফটড্রিঙ্কসের বোতল কিনে দেওয়ার বায়না জোরে।

ভদ্রমহিলা শিশুটিকে একটি ফ্যান্টা কিনে দেওয়ার সিদ্ধান্ত নেন ও শিশুটিকেও লাইনে টেনে নেন। হঠাৎ করেই ম্যাকডোনাল্ডসের এক কর্মচারী এসে ধাক্কা মেরে শিশুটিকে লাইন থেকে সরিয়ে দেয়।

ভদ্রমহিলা প্রতিবাদ করেন। সাফ জানান শিশুটি তাঁর সঙ্গে আছে। কিন্তু, ম্যাকডোনাল্ডসের ওই কর্মচারী জানায় এই ধরণের লোকজনের ম্যাকডোনাল্ডসে ঢোকার অনুমতি নেই।

 

.