রেডিও বার্তায় কী কথা বোঝানোর চেষ্টা করেলেন প্রধানমন্ত্রী?

নোট বাতিলে একজোট বিরোধী শিবির। সোমবার দেশজুড়ে প্রতিবাদ। তার আগে ফের একবার জনসমর্থন আদায়ের চেষ্টা করলেন প্রধানমন্ত্রী। নিশানা করলেন বিরোধীদের। কালো টাকা সাদা করতে ব্যবহার করা হচ্ছে জনধন অ্যাকাউন্ট। মোদী সতর্ক করেছেন কালো কারবারিদের। তিনি গরিবের শত্রু নন। রেডিও বার্তায় বারবার এই কথা বোঝানোর মরিয়া চেষ্টা করেছেন প্রধানমন্ত্রী। তাঁর যুক্তি, গরিবকে যাতে কেউ ঠকাতে না পারে, তাই সকলকে ব্যাঙ্কের আওতায় নিয়ে আসার চেষ্টা তাঁর।

Updated By: Nov 27, 2016, 08:33 PM IST
রেডিও বার্তায় কী কথা বোঝানোর চেষ্টা করেলেন প্রধানমন্ত্রী?

ওয়েব ডেস্ক: নোট বাতিলে একজোট বিরোধী শিবির। সোমবার দেশজুড়ে প্রতিবাদ। তার আগে ফের একবার জনসমর্থন আদায়ের চেষ্টা করলেন প্রধানমন্ত্রী। নিশানা করলেন বিরোধীদের। কালো টাকা সাদা করতে ব্যবহার করা হচ্ছে জনধন অ্যাকাউন্ট। মোদী সতর্ক করেছেন কালো কারবারিদের। তিনি গরিবের শত্রু নন। রেডিও বার্তায় বারবার এই কথা বোঝানোর মরিয়া চেষ্টা করেছেন প্রধানমন্ত্রী। তাঁর যুক্তি, গরিবকে যাতে কেউ ঠকাতে না পারে, তাই সকলকে ব্যাঙ্কের আওতায় নিয়ে আসার চেষ্টা তাঁর।

আরও পড়ুন অশ্বিন-জাদেজার ব্যাটিংয়েই উঠে দাঁড়ালো ভারত

নগদহীন অর্থনীতির পক্ষেও সওয়াল করেছেন প্রধানমন্ত্রী। তাঁর আহ্বান, ছোট ব্যবসায়ী থেকে কৃষক সকলেই অনলাইনে লেনদেন শিখে নিন। যদিও অর্থনীতিতে পুরোপুরি নগদহীন করা নাও যায়, নগদে নির্ভরশীলতা তো কমানো যেতে পারে? যুক্তি দিচ্ছেন প্রধানমন্ত্রী। নোট বাতিলের সিদ্ধান্তে ধৈর্য্যের সঙ্গে সহযোগিতা করছেন দেশবাসী। সেজন্য ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী।কিন্তু, দিনের পর দিনের হয়রানিতে কি ধৈর্য্যচ্যূতি ঘটতে পারে? বোঝা যাবে সোমবার।

আরও পড়ুন  বামেদের ধর্মঘট, পাশে নেই কংগ্রেস, তৃণমূল, ফাটল JDU-এর নিজের ঘরেও

.