Man Marries Mother In Law: একলা বাড়িতে জামাইকে আদর, ধরা পড়ে মালা বদলে বাধ্য শাশুড়ি

Man Marries Mother In Law: স্ত্রীকে চাপ দিতেই সব কিছু উগরে দেন গীতা। মাথা ঘুরে য়ায় দিলেশ্বরের। তিনি সোজা খবর দিয়ে দেন স্থানীয় পঞ্চায়েতকে

Updated By: Apr 29, 2024, 09:37 PM IST
Man Marries Mother In Law: একলা বাড়িতে জামাইকে আদর, ধরা পড়ে মালা বদলে বাধ্য শাশুড়ি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শুনতেই কেমন একটা লাগে। কীভাবে এমন ঘটনা ঘটতে পারে? কিন্তু তেমনটাই হয়েছে বিহারের বাঁকা জেলায়। এমন ঘটনার নৈতিক দিক নিয়েও প্রশ্ন তুলে দিচ্ছেন অনেকে।
কী হয়েছে আসলে? বাঁকায় এক ব্যক্তি তার শাশুড়ির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। বিষয়টি পরিবারের লোকজনের নজরে আসতেই রুখে দাঁড়ান তারা। কিন্তু তাতে তাদের থামানো যায়নি। বিয়ে করে ফেলেছেন দুজন। বাঁকা জেলার ছাত্রাপল পঞ্চায়েতের হীরামতী গ্রামের ওই ঘটনা এলাকায় হইচই পড়ে গিয়েছে।

আরও পড়ুন-'বাংলার মা-বোনদের কীভাবে অপমান করছে এরা, এক সপ্তাহের মধ্যে মুখোস খুলব'

গ্রামের দিলেশ্বর দ্রাভের স্ত্রী গীতা দেবী নিজের জামাই সিকন্দর যাদবের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। স্ত্রী মারা যাওয়ার পর শাশুড়ি-জামাই কাছাকাছি চলে আসেন। ক্রমে বিষয়টি গীতার স্বামী দিলশ্বরের নজরে পড়ে যায়। একসময় দিলেশ্বরের কাছ হাতেনাতে ধরা পড়ে যান গীতা। এনিয়ে স্ত্রীকে চাপ দিতেই সব কিছু উগরে দেন গীতা। মাথা ঘুরে য়ায় দিলেশ্বরের। তিনি সোজা খবর দিয়ে দেন স্থানীয় পঞ্চায়েতকে।

এদিকে, এনিয়ে পঞ্চায়েত বসলে সবার সামনে তাদের প্রেমের কথা স্বীকার করে নেন সিকন্দর। এরপরই দিলেশ্বরের কাছে তার মতামত জানতে চায় পঞ্চায়েত। তিনি মত দিলে সিকন্দরের সঙ্গে বিয়ে হয়ে যায় গীতার। সবার সামনে গীতার সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন সিকন্দর। এখানেই শেষ নয় দিলেশ্বর নিজে থেকে স্ত্রীর কোর্ট ম্যারেজেরও ব্যবস্থা করে দেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.