মুখ্যমন্ত্রী পদে জয়াকে ফেরানোর দাবিতে ক্রশবিদ্ধ হলেন আম্মা ভক্ত

ঠিক যীশুখ্রীস্টের ক্রুশবিদ্ধ হওয়ার ঢঙে নিজেকে উত্‍সর্গ করলেন জয়ললিতার এক ভক্ত। শিহান হুসাইনি নামের জয়ার সেই ভক্ত নিজেকে ক্রুশবিদ্ধ করলেন। তাঁর দাবি তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী পদে জয়াকে ফিরতে হবে।  দুর্নীতির অভিযোগে জেল হওয়ায় তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা দিতে হয় জয়ললিতাকে।

Updated By: Feb 23, 2015, 02:33 PM IST
মুখ্যমন্ত্রী পদে জয়াকে ফেরানোর দাবিতে ক্রশবিদ্ধ হলেন আম্মা ভক্ত
ছবি-এএনআই টুইট থেকে

ওয়েব ডেস্ক: ঠিক যীশুখ্রীস্টের ক্রুশবিদ্ধ হওয়ার ঢঙে নিজেকে উত্‍সর্গ করলেন জয়ললিতার এক ভক্ত। শিহান হুসাইনি নামের জয়ার সেই ভক্ত নিজেকে ক্রুশবিদ্ধ করলেন। তাঁর দাবি তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী পদে জয়াকে ফিরতে হবে।  দুর্নীতির অভিযোগে জেল হওয়ায় তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা দিতে হয় জয়ললিতাকে।

 

ক্রুশবিদ্ধ হওয়ার ওই ভিডিওতে দেখা গিয়েছে হুসসাইনি তাঁর হাত, পায়ের মধ্যে দিয়ে পেরেক পুঁতে কাঠের মধ্যে ঝুলছেন। ৬ মিনিট ধরে আম্মার এই ভক্ত শুধু পেরেকের ওপর ঝুলতে থাকেন। তাঁর গায়ে ছিল আম্মা লেখা সাদা গেঞ্জি। জয়ার এই অন্ধ ভক্তকে সাহায্য করার জন্য অনেকেই ছিলেন। সবার চোখের সামনে তিনি ক্রশবিদ্ধ হন। জয়ার জায়গায় এখন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রীর দায়িত্ব পালন করছেন পানিরসিলভাম।

জয়ললিতার জেল হওয়ার পর তামিলানড়ুর বিভিন্ন জায়গায় বিক্ষোভ হয়, শপথ নিতে গিয়ে মন্ত্রীরা কেঁদে ফেলেন। কিন্তু এমন আবেগের কথা তামিলানাড়ু তো বটেই দেশের কোথাও শোনা যায়নি।

Tags:
.