‘মুড বানগায়া…’ গানে নেটদুনিয়ায় ঝড় তুলেছে উপ-মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশের স্ত্রীর হুক স্টেপ

মহারাষ্ট্রের উপ-মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশের স্ত্রী আম্রুতা ফড়নবিশের টিকটক ভিডিয়ো স্যোশাল মিডিয়ায় আলোড়ন তুলে দিয়েছে। গতকাল বুধবার টিকটক ব্যবহারকারী রিয়াজ আলিকে সহযোগিতা করেছেন। সম্প্রতি অম্রুতা ফড়নবিশের ‘মুড বানালিয়া’ গানে নাচতে দেখা যায় তাঁদের।

Updated By: Jan 19, 2023, 10:21 AM IST
‘মুড বানগায়া…’ গানে নেটদুনিয়ায় ঝড় তুলেছে উপ-মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশের স্ত্রীর হুক স্টেপ
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মহারাষ্ট্রের উপ-মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশের স্ত্রী আম্রুতা ফড়নবিশের টিকটক ভিডিয়ো স্যোশাল মিডিয়ায় আলোড়ন তুলে দিয়েছে। গতকাল বুধবার টিকটক ব্যবহারকারী রিয়াজ আলিকে সহযোগিতা করেছেন। সম্প্রতি অম্রুতা ফড়নবিশের ‘মুড বানালিয়া’ গানে নাচতে দেখা যায় তাঁদের।

আরও পড়ুন, Finance Ministry: অর্থমন্ত্রকে বিদেশি চর! তথ্য পাচারের অভিযোগে গ্রেফতার অস্থায়ী কর্মী

কালো পোশাকে তাঁর সৌন্দর্য ও নাচ দেখে মুগ্ধ নেটিজেনরা। মুম্বই এবং সোশ্যাল মিডিয়ায় এই গানের প্রচার করছেন অম্রুতা। সোশ্যাল মিডিয়া তারকা রিয়াজ আলি দুজনেই তাদের নাচের ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। ক্যাপশনে রিয়াজ লিখেছেন, 'আপনারা যান এবং গানটি দেখুন।'

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Riyaz Aly (@riyaz.14)

উল্লেখ্য, মিটস ব্রোস ও অমৃতার তৈরি করা এই গানটি গত ৬ জানুয়ারি মুক্তি পেয়েছে। এই গানের সঙ্গেই একটি ভিডিও ইউটিউবে আপলোড করেছেন দেবেন্দ্রপত্নী।

আরও পড়ুন, Dawood Ibrahim First Wife : ডনের সংসার! দাউদের প্রথম স্ত্রী ভারতেরই মেয়ে, কে? চিনে নিন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.