Viral News: 'হাফ প্যান্ট পরে আসবেন না, মহিলাদের মনোসংযোগ বিঘ্নিত হয়', ব্যাঙ্কের আজব নোটিস!

রাষ্ট্রায়াত্ব ব্যাংকের ম্যানেজারের এক অবাক করা ফরমান। যা দেখে চোখ কপালে উঠেছে সাধারণ মানুষের। অবাক নেটিজেনরাও। সেই ফরমানকে কেন্দ্র করে সংবাদ শিরোনামে উত্তরপ্রদেশের বাঘপতের কানার ব্যাংক। 

Updated By: Aug 29, 2022, 09:18 PM IST
Viral News: 'হাফ প্যান্ট পরে আসবেন না, মহিলাদের মনোসংযোগ বিঘ্নিত হয়', ব্যাঙ্কের আজব নোটিস!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাষ্ট্রায়াত্ব ব্যাংকের ম্যানেজারের এক অবাক করা ফরমান। যা দেখে চোখ কপালে উঠেছে সাধারণ মানুষের। অবাক নেটিজেনরাও। সেই ফরমানকে কেন্দ্র করে সংবাদ শিরোনামে উত্তরপ্রদেশের বাঘপতের কানার ব্যাংক। 

কী ফরমান দিয়েছে ব্যাংকটি? 

ব্যাংকটির ব্রাঞ্চ ম্যানেজার অর্চনা কুমারী ২৬ অগস্ট একটি নোটিস জারি করেছিলেন। যেখানে তিনি অনুরোধ করেছিলেন, কোনও পুরুষ ব্যক্তি যেন ওই ব্রাঞ্চে হাফ প্যান্ট পরে না যান। কারণ তাতে নাকি ব্যাঙ্কের মহিলা কর্মীদের মনোযোগ বিঘ্নিত হয়। ফলে ওই দিনের পর থেকে উত্তরপ্রদেশে ওই ব্যাংকে পুরুষদের জন্য হাফ প্যান্ট পরে প্রবেশ নিষিদ্ধ হয়ে যায়।

সংবাদ সংস্থা সূত্রে খবর, ব্যাঙ্কটি উত্তরপ্রদেশের বাঘপতের কিষাণপুরের বরাল গ্রামের জাতীয় সড়কের পাশে অবস্থিত। স্বভাবতই ওই ব্রাঞ্চে বহু স্থানীয় মানুষের অ্য়াকাউন্ট রয়েছে। বহু যুবক ওই ব্রাঙ্কে হাফ প্যান্ট পরে যান। আর তাতেই নাকি ব্রাঙ্কের মহিলা কর্মীদের কাজে অসুবিধা হয়। ওই ব্রাঞ্চের ম্যানেজার অর্চনা কুমারী বলেন, "বহু মহিলা কর্মী অভিযোগ করেছেন যে, হাফ প্যান্ট পরে কেউ ব্রাঞ্চে এলে, তাঁদের কাজে অসুবিধা হয়।"     

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.