স্বামীর বিরুদ্ধে ধর্ম লুকিয়ে বিয়ে ও জোর করে ধর্মান্তরির করার চেষ্টার অভিযোগ জাতীয় চ্যাম্পিয়ন শুটারের

জাতীয় চ্যাম্পিয়ন শুটার তারা সাহদেওয়ের অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে তাঁর স্বামী রঞ্জিত সিং কোহলি ওরফে রাকিবুল হাসানকে। হিন্দু পরিচয় দিয়ে ওই যুবক তাঁকে বিয়ে করেছিল বলে অভিযোগ করেছেন তারা। অভিযোগ, বিয়ের পর তারাকে ধর্মান্তরিত করারও চেষ্টা করা হয়।

Updated By: Aug 28, 2014, 10:13 AM IST
স্বামীর বিরুদ্ধে ধর্ম লুকিয়ে বিয়ে ও জোর করে ধর্মান্তরির করার চেষ্টার অভিযোগ জাতীয় চ্যাম্পিয়ন শুটারের

রাঁচি: জাতীয় চ্যাম্পিয়ন শুটার তারা সাহদেওয়ের অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে তাঁর স্বামী রঞ্জিত সিং কোহলি ওরফে রাকিবুল হাসানকে। হিন্দু পরিচয় দিয়ে ওই যুবক তাঁকে বিয়ে করেছিল বলে অভিযোগ করেছেন তারা। অভিযোগ, বিয়ের পর তারাকে ধর্মান্তরিত করারও চেষ্টা করা হয়।

যাবতীয় অভিযোগ অস্বীকার করে তারার স্বামীর দাবি, তিনি শিখ। রঞ্জিত সিং কোহলিই তাঁর আসল নাম।

গত সাতই জুলাই বিয়ে হয়েছিল শুটিংয়ে জাতীয় চ্যাম্পিয়ন তারা সাহদেওয়ের। পাত্র  রঞ্জিত সিং কোহলি। তারার অভিযোগ বিয়ের পরই রঞ্জিতের স্বরূপটা জানতে পারেন তিনি। রঞ্জিত সিং নন, ওই যুবকের আসল নাম রাকিবুল হাসান। সেই নামেই নিয়মিত তাঁর কাছে চিঠিও আসত বলে দাবি করেন তারা। শুধু নিজের ধর্ম বিশ্বাস লুকিয়ে বিয়ে করাই নয়, তারার অভিযোগ, জোর করে ধর্মান্তরিত করতে নিয়মিত তাঁর উপর অত্যাচার চালাতেন তাঁর স্বামী। তারা সাহদেবের এই অভিযোগের ভিত্তিতেই মঙ্গলবার দিল্লি থেকে গ্রেফতার হয় রঞ্জিত সিং কোহলি ওরফে রাকিবুল হাসানকে। পুলিসের ওপর আস্থা থাকলেও এই ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন তারা।

তারার তোলা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন তাঁর স্বামী।

রঞ্জিত সিং ওরফে রাকিবুলের সঙ্গে তারার শাশুড়িকেও গ্রেফতার করা হয়েছে। বুধবারই তাদের দিল্লি থেকে তিন দিনের ট্রানজিট রিম্যান্ডে রাঁচি নিয়ে আসা হয়েছে।

 

.