Lasya Nandita Death: গাড়ি মারল ধাক্কা, দুর্ঘটনায় মৃত যুবতী MLA

১৯৮৬ সালে হায়দরাবাদে জন্মগ্রহণ করেন লাস্য নন্দিতা। তিনি প্রায় এক দশক আগে রাজনীতিতে প্রবেশ করেন। তেলেঙ্গানার রাজনৈতিক ল্যান্ডস্কেপের একজন গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব লাস্য নন্দিতা।

Updated By: Feb 23, 2024, 02:44 PM IST
Lasya Nandita Death: গাড়ি মারল ধাক্কা, দুর্ঘটনায় মৃত যুবতী MLA

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারত রাষ্ট্র সমিতি (BRS) দলের নেত্রী এবং বিধায়ক জি লাস্য নন্দিতার মৃত্যুর খবর জানা গিয়েছে। শুক্রবার ভোরে হায়দ্রাবাদের উপকণ্ঠে তেলেঙ্গানার সাঙ্গারেড্ডি জেলার পাতানচেরু আউটার রিং রোডে একটি সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয় তাঁর। পুলিসের মতে, ৩৭ বছর বয়সী এই নেত্রী প্রথমবার বিধায়ক হন এইবার। জানা গিয়েছে তাঁর গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ডিভাইডারের সঙ্গে ধাক্কা খায়। এই ঘটনায় তিনি গুরুতর আহত হন।

দুর্ঘটনার পরপরই লাস্য নন্দিতাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে হাসপাতালে তাঁর মৃত্যু হয়। দুর্ঘটনায় চালক গুরুতর আহত হন এবং বর্তমানে তাঁর চিকিৎসা চলছে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: Farmer Protest: কৃষক আন্দোলনে শহীদ শুভকরন! পরিবারকে ১ কোটি টাকা-সরকারি চাকরি দেবে পঞ্জাব সরকার

মাত্র দশ দিন আগে, লাস্য নারকাটপল্লীতে আরেকটি দুর্ঘটনা থেকে বেঁচে গিয়েছিল। সেখানে তিনি সামান্য আহত হন। ১৩ ফেব্রুয়ারী, যখন তিনি মুখ্যমন্ত্রীর একটি সমাবেশে যোগ দিতে নালগোন্ডায় যাচ্ছিলেন, তখন একটি দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় তাঁর হোম গার্ডের মৃত্যু হয়।

তেলেঙ্গানার রাজনৈতিক ল্যান্ডস্কেপের একজন গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব লাস্য নন্দিতা। তিনি এর আগে ২০১৬ সাল থেকে কাভাদিগুড়া থেকে একজন কর্পোরেটর হিসাবে কাজ করেছিলেন। সিনিয়র বিআরএস নেতা এবং দলের কার্যকরী সভাপতি, কেটি রামা রাও নন্দিতার আকস্মিক মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। তিনি ট্যুইটারে প্রয়াত বিধায়কের সঙ্গে তাদের শেষ বৈঠকের ছবিও শেয়ার করেছেন।

আরও পড়ুন: Manipur: মেইতেইরা কি তফসিলিবর্গভুক্ত হবেন? বিরল পর্যবেক্ষণ মণিপুর আদালতের...

তিনি ট্যুইটে লেখেন, ‘এটা প্রায় এক সপ্তাহ আগে। এইমাত্র দুঃখজনক ও মর্মান্তিক খবর শুনেছি যে লাস্য আর নেই!! ঘুম ভেঙেই তরুণ বিধায়কের মৃত্যুর খবর পেলাম, তিনি খুব ভাল নেতা হিসেবে তৈরি হচ্ছিলেন’।

তিনি আরও বলেন, ‘এই ভয়ানক এবং কঠিন সময়ে তার পরিবার এবং বন্ধুদের শক্তির জন্য আমার আন্তরিক প্রার্থনা’।

১৯৮৬ সালে হায়দরাবাদে জন্মগ্রহণ করেন লাস্য নন্দিতা। তিনি প্রায় এক দশক আগে রাজনীতিতে প্রবেশ করেন। ২০২৩ সালের তেলেঙ্গানা বিধানসভা নির্বাচনে সেকেন্দ্রাবাদ ক্যান্টনমেন্ট থেকে বিধায়ক হিসেবে নির্বাচিত হওয়ার আগে তিনি কাভাদিগুড়া ওয়ার্ডে কর্পোরেটর হিসেবে কাজ করেছিলেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

 

.