ফের সক্রিয় Kailash, হাজির হলেন বঙ্গ BJP-র বৈঠকে, রাজ্যে ৩ যাত্রার সিদ্ধান্ত

সূত্রের খবর বিজেপির বৈঠকে দু'টি বড় সিদ্ধান্ত হয়েছে।

Updated By: Aug 4, 2021, 12:15 AM IST
ফের সক্রিয় Kailash, হাজির হলেন বঙ্গ BJP-র বৈঠকে, রাজ্যে ৩ যাত্রার সিদ্ধান্ত

নিজস্ব প্রতিবেদন: লক্ষ্য ছিল ২০০ আসনের। ১০০-ও পার হয়নি। তার পর থেকে বঙ্গ বিজেপির কর্মসূচি থেকে দূরেই ছিলেন কৈলাস বিজয়বর্গীয় (Kailash Vijayvargiya)। যিনি রাজ্যে বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষকও। অবশেষে মঙ্গলবার দিল্লিতে রাজ্য বিজেপি নেতাদের সঙ্গে বৈঠকে দেখা গেল কৈলাসকে।  

বাংলায় দলের যাবতীয় কর্মকাণ্ডের সিংহভাগ সিদ্ধান্তই নিয়েছেন বিজেপির পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় (Kailash Vijayvargiya)। হারের পর স্বাভাবিকভাবে তাঁর দিকে আঙুলও উঠেছে। তার উপরে কৈলাসের 'মুকুলদা'ও ফিরে গিয়েছেন নিজের ঘরে। তাতে বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষকের অস্বস্তি বেড়েছে বই কমেনি! ভোটের পর বাংলায় দলের কর্মসূচিতেও দেখা যায়নি। মাঝে জেপি নাড্ডার ভার্চুয়াল সভায় মঞ্চে দেখা গিয়েছিল তাঁকে। তবে ভাষণ দেননি।মঙ্গলবার ফের সক্রিয় হতে দেখা গেল কৈলাসকে। এ দিন দিল্লির কনস্টিটিউশন হলে বৈঠকে বসেন রাজ্য বিজেপির নেতানেত্রীরা। ঘণ্টা দেড়েক ধরে চলা ওই বৈঠকে ছিলেন কৈলাস। তাঁর সঙ্গে ছিলেন শিবপ্রকাশ ও অমিত মালব্য-ও।                

সূত্রের খবর, বৈঠকে দু'টি বড় সিদ্ধান্ত হয়েছে। রাজ্যে ৩টি বড় যাত্রা করতে চলেছে বিজেপি। শহিদ পরিবারগুলির সঙ্গে দেখা করবেন সাংসদ, বিধায়করা। কবে, কোন পথে যাত্রা হবে, তা স্থির করবেন রাজ্য নেতারা। কর্মসূচির লক্ষ্য, জনমানসে শাসক দলের বিরুদ্ধে হিংসার অভিযোগকে তুলে ধরা। নতুন ৪ মন্ত্রীকে সংবর্ধনা দেওয়ার কথা ভাবা হচ্ছিল। তা বাতিলের সিদ্ধান্ত হয়েছে।

আরও পড়ুন- Modi-র আক্রমণে পাল্টা Derek, দিল্লিতে কাকলির সঙ্গে খেলেন 'পাপড়ি চাট'

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.