Jammu and Kashmir: এনকাউন্টারে নিহত JeM কমান্ডার Zahid Wani সহ ৫ সন্ত্রাসবাদী

এটিকে একটি বড় সাফল্য বলে উল্লেখ করে টুইট করে কাশ্মীর পুলিশ

Updated By: Jan 30, 2022, 09:21 AM IST
Jammu and Kashmir: এনকাউন্টারে নিহত JeM কমান্ডার Zahid Wani সহ ৫ সন্ত্রাসবাদী
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: JeM কমান্ডার সন্ত্রাসবাদী জাহিদ ওয়ানি সহ সক্রিয় জঙ্গি গোষ্ঠী লস্কর-ই-তৈয়বা (Let) এবং জইশ-ই-মোহাম্মদ (JeM) এর মোট পাঁচজন পাকিস্তানী সন্ত্রাসবাদী পুলওয়ামার নাইরা অঞ্চল এবং বাদগামের দ্বৈত এনকাউন্টারে নিহত হয়েছে। আইজিপি কাশ্মীর বিজয় কুমারের তরফে এই ঘোষণা করা হয়েছে।

এটিকে একটি বড় সাফল্য বলে উল্লেখ করে, কাশ্মীর পুলিশ এই এনকাউন্টার সম্পর্কে জানাতে টুইট করে।

 

এনকাউন্টারগুলির মধ্যে, JeM-এর ৪ জন সন্ত্রাসবাদী পুলওয়ামা এনকাউন্টারে নিহত হয়েছে। এর মধ্যে শীর্ষ জেইএম কমান্ডার জাহিদ ওয়ানি রয়েছে। এছাড়াও অন্য পাকিস্তানি সন্ত্রাসবাদীর জন্য অনুসন্ধান অভিযান চলছে। 

বাদগামে, নিরাপত্তা কর্মীদের হাতে মৃত্যু হয়েছে একজন পাকিস্তানী সন্ত্রাসবাদীর।

"বাদগামে এলইটি-র সঙ্গে যুক্ত একজন স্থানীয় সন্ত্রাসবাদী নিহত হয়েছে। অভিযানে একটি AK 56 রাইফেলও উদ্ধার করা হয়েছে," বলেছেন আইজিপি কাশ্মীর।

আরও পড়ুন: Ichapur Murder: তৃণমূল নেতাকে গুলি করে 'খুন', চপার দিয়ে এলোপাথাড়ি কোপ, আটক বিজেপি নেতা

শনিবার জম্মু ও কাশ্মীরের বাদগাম জেলার চারার-ই-শরীফ এলাকায় নিরাপত্তা বাহিনী এবং সন্ত্রাসবাদীদের মধ্যে একটি এনকাউন্টার হয়। "এনকাউন্টার শুরু হয়েছে বাদগামের চারার-ই-শরিফ এলাকায়। পুলিশ ও নিরাপত্তা বাহিনী কাজ করছেন," কাশ্মীর জোন পুলিস টুইট করেছে

উপত্যকায় শুধুমাত্র জানুয়ারী মাসেই ১১টি এনকাউন্টার হয়েছে এবং নিরাপত্তা বাহিনী ৮ বিদেশী সহ ২১ সন্ত্রাসবাদীকে হত্যা করতে সক্ষম হয়েছে।

এছাড়াও, নিরাপত্তা বাহিনী ৯ সক্রিয় সন্ত্রাসবাদী এবং ১৭ জন সন্ত্রাসবাদীর সহযোগীকে গ্রেফতার করেছে।

কিন্তু গত ৯টি অভিযানে ৭ জন নিরাপত্তা কর্মী আহত হয়েছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.