ইন্দ্রাণীর প্রেমিক চিরাগ দাসই কি শিনার বাবা? রহস্যের জট খুলতে পুলিসের বাজি মিখাইল

শিনা হত্যা রহস্যের জট খুলতে এখন পুলিসের তুরুপের তাস শিনার ভাই মিখাইল। চাঞ্চল্যকর এই হত্যা রহস্যে সামনে আসছে একের পর এক নতুন চরিত্র। উঠে আসছে নতুন তথ্য। এখন শিনার ভাই মিখাইলকে জেরা করে মিসিং লিঙ্কগুলোকে খুঁজে দেখার চেষ্টা করছেন গোয়েন্দারা।

Updated By: Aug 28, 2015, 05:08 PM IST
ইন্দ্রাণীর প্রেমিক চিরাগ দাসই কি শিনার বাবা? রহস্যের জট খুলতে পুলিসের বাজি মিখাইল

ওয়েব ডেস্ক: শিনা হত্যা রহস্যের জট খুলতে এখন পুলিসের তুরুপের তাস শিনার ভাই মিখাইল। চাঞ্চল্যকর এই হত্যা রহস্যে সামনে আসছে একের পর এক নতুন চরিত্র। উঠে আসছে নতুন তথ্য। এখন শিনার ভাই মিখাইলকে জেরা করে মিসিং লিঙ্কগুলোকে খুঁজে দেখার চেষ্টা করছেন গোয়েন্দারা।

সময় যত এগোচ্ছে ততই গোলকধাঁধাঁয় চলে আসছে নতুন নতুন চরিত্র। থ্রিলারের চেয়েও দ্রুত বদলাচ্ছে ঘটনা। পারস্পরিক সন্দেহ, অবিশ্বাস, বিভিন্ন সম্পর্কের টানাপোড়েন। বেরিয়ে আসছে একের পর এক তথ্য। হত্যা রহস্যে উঠে এসেছে ইন্দ্রাণীর আর এক প্রেমিক চিরাগ দাসের নাম। শিলংয়ের একটি স্কুলের শিক্ষক এই চিরাগ দাস। কলেজে থাকাকালীন ইন্দ্রাণীর সঙ্গে প্রথম আলাপ হয় চিরাগের। কলেজে পড়ার সময়ে প্রথম সন্তানসম্ভবাও হন ইন্দ্রাণী। প্রশ্ন উঠছে, এই চিরাগ দাসই কি ইন্দ্রাণীর প্রথম প্রেম? বন্ধুদের কাছ থেকে জানা গেছে পদবিতে দাস বোরা লিখতেন শিনা। প্রশ্ন উঠছে, শিনা কি তাহলে চিরাগ দাসের কন্যা?

দানা বাধছে সন্দেহ। জট খুলতে এখন পুলিসের তুরুপের তাস শিনার ভাই মিখাইল। শুক্রবারই মিখাইলকে মুম্বই নিয়ে যায় পুলিস। বৃহস্পিতবার মুম্বই পুলিসকে ইন্দ্রানীর বানানো ভুয়ো বার্থ সার্টফিকেট তুলে দিয়ে বোমা ফাটায় মিখাইল। সেই ভুয়ো বার্থ সার্টিফিকেটের কপি এসেছে চব্বিশ ঘণ্টার হাতেও। সার্টিফিকেটে দেখা যায় দাদু উপেন্দ্রকুমার বোরা ও দিদা দুর্গারানী বোরাকে মিখাইল-শিনার বাবা, মা হিসাবে দেখানো হয়েছে।

সবথেকে বড় কারচুপি এই বার্থ সার্টিফিকেট রেজিস্টেশন হয়েছে ২০০২ সালে। আর ২০০২ সালে পিটার মুখার্জির সঙ্গে বিয়ে হয় ইন্দ্রাণীর। আর এখানেই উঠছে প্রশ্ন

তবে কি
প্রশ্ন ১ পিটারের কাছে শিনা-মিখাইলের আসল পরিচয় লুকোতেই এই ভুয়ো সার্টিফিকেট? ইতিমধ্যেই শিনা, ইন্দ্রাণী,মিখাইলের কথোপকথনের অডিও রেকর্ড পুলিসকে দিয়েছে মিখাইল। ইন্দ্রাণীকে লেখা ইমেলগুলোর কপিও পুলিসকে দিয়েছে মিখাইল।

কী রয়েছে সেই ইমেলে?
অডিও রেকর্ডেই বা কি জট খুলবে?
মিখাইলের বয়ানেই কি খুলবে রহস্যের জট?
রাহুল ছাড়াও শিনার সঙ্গে আরও কারুর কি ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়েছিল?
যে ইন্দ্রাণীরও অত্যন্ত ঘনিষ্ঠ?
সেই রোষেই কি খুন হতে হল শিনাকে? এমন সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিস।

ইন্দ্রাণীর সঙ্গে মিখাইল ও শিনার সম্পর্কের তিক্ততা ঠিক কোন সময় থেকে এবং কিসের জন্য হয়েছিল, মিখাইলের সঙ্গে কথা বলে জানার চেষ্টা করেছে পুলিস। আর সারা দেশও শিরদাঁড়া টানটান করে তাকিয়ে অপলকে।   

 

.